Pakistan: শ্রীলঙ্কার মত 'অর্থনৈতিক দুরাবস্থার' দিকে এগোচ্ছে পাকিস্তান, বিস্ফোরক দাবি ইমরানের
Imran Khan (Photo Credit: Twitter)

ইসলামাবাদ, ১২ জুলাই:  শ্রীলঙ্কার (Sri Lanka) মত পরিস্থিতি তৈরি হতে পারে পাকিস্তানেও। শ্রীলঙ্কার মত অর্থনৈতিক দুরাবস্থার দিকে পাকিস্তানকে ঠেলে দিচ্ছে শরিফ এবং জারদারি পরিবার। এবার এভাবেই পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ এবং জারদারি পরিবারের বিরুদ্ধে তোপ দাগলেন ইমরান খান। সোমবার পাক পাঞ্জাবের লোহান প্রদেশে একটি জনসভার আয়োজন করা হয় পিটিআইয়ের তরফে। যেখানে পাকিস্তানের সদ্য প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে (Imran Khan) বক্তব্য রাখতে দেখা যায়। লোহান প্রদেশে হাজির হয়েই শরিফ এবং জারদারিদের বিরুদ্ধে তোপ দাগলেন ইমরান খান। তিনি বলেন, গত ৩০ বছর ধরে পাকিস্তানে একচ্ছত্র শাসন করছে শরিফ এবং জারদারি পরিবার। এই দুটি পরিবারই শ্রীলঙ্কার মত অর্থনৈতিক দুরাবস্থার মুখে পাকিস্তানকে ঠেলে দেবে বলে দাবি করেন ইমরান খান।

পাকিস্তানের (Pakistan) প্রাক্তন প্রধানমন্ত্রী দাবি করেন, শরিফ এবং জারদারিরা কোটি কোটি টাকার মালিক। এই দুই পরিবারের হাতে যখন প্রভূত অর্থ, সেই সময় দেশ ক্রমাগত অন্ধকারের দিকে এগিয়ে যাচ্ছে বলেও কটাক্ষ করেন ইমরান খান।

আরও পড়ুন:  Bharti Singh: সন্তানকে প্রকাশ্যে আনলেন ভারতী, 'কমেডি কুইনের' প্রশ্নে অবাক অনুরাগীরা

আগামী ১৭ জুলাই পাকিস্তানের পাঞ্জাব বিধানসভা আসনে ভোট। ওইদিন ২০ আসনে প্রতিদ্বন্দ্বিতা হবে। সেই উপলক্ষ্যেই লোহান প্রদেশে সোমবার জনসভা করেন ইমরান খান। লোহান প্রদেশের ওই জনসভা থেকে আমেরিকার জুতো পালিশ পাক নেতারা করছেন বলেও আক্রমণ করেন ইমরান খান।