Narendra Modi: কাল বার্লিনে নরেন্দ্র মোদীর মেগা সমাবেশ, দু হাজার প্রবাসী ভারতীয়দের সভায় দেবেন বক্তৃতা
PM Narendra Modi. (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ১ মে: করোনার প্রকোপ কমার পর ফের বিদেশ সফরে যাওয়া শুরু করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামিকাল, সোমবার থেকে তিন দিনে ইউরোপের তিনটি দেশে সফর করবেন মোদী। জার্মানি, ডেনমার্ক এবং ফ্রান্সে যাচ্ছেন প্রধানমন্ত্রী মোদী। এমন কথাই জানালেন বিদেশ সচিব বিনয় কোয়াত্রা (Vinay Kwatra)। আগামিকাল, সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বার্লিনে প্রবাসী ভারতীয়দের অনুষ্ঠানে বক্তৃতা দেবেন। এক ঘণ্টা তিনি এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, তার মধ্যে বক্তৃতা দেবেন ৪৫ মিনিট। বার্লিনে পুরোপুরি ভর্তি সভাগৃহ প্রধানমন্ত্রীর সভায় হাজির থাকবেন ২ হাজার প্রবাসী ভারতীয়। জার্মানি সফর সেরে মোদী মঙ্গলবার যাবেন ডেনমার্কে।

দেখুন টুইট

বার্লিনের মত কোপেনহেগেনেও প্রবাসী ভারতীয়দের সভায় হাজির থাকার কথা মোদীর। কোপেনহেগেন দেড় হাজার প্রবাসী ভারতীয়দের সমাবেশে হাজির থাকতে চলেছেন মোদী। বুধবার ফ্রান্সের প্যারিসে যাওয়ার কথা ভারতের প্রধানমন্ত্রী।

দেখুন টুইট

রাশিয়ার ইউক্রেন আক্রমণ ইস্যুতে এখন সরগরম ইউরোপের রাজনীতি। রাশিয়ার বিরোধিতা করেনি ভারত। অন্যদিকে, জার্মানি, ডেনমার্ক সরাসরি রাশিয়ার বিরুদ্ধে তোপ দেগেছে। এমন আবহে এই দু দেশের রাষ্ট্রপ্রধানদের সঙ্গে মোদীর কী আলোচনা হয়ে সেটা দেখার।