Suvendu Adhikari: বাংলার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা চাই, বৈঠকের পর বললেন শুভেন্দু
প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শুভেন্দু

দিল্লি, ৯ জুন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে এবার সেই ছবি ট্যুইট করলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, বুধবার প্রায় ৪৫ মিনিট ধরে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর কথা হয়েছে। যেখানে বাংলার বিভিন্ন বিষয়কে তিনি তুলে ধরেছেন।প্রধানমন্ত্রীর (PM Modi) সঙ্গে তাঁর বৈঠকে রাজনৈতিক বিষয়ের পাশাপাশি রাজ্যের আরও বিভিন্ন বিষয়ে কথা হয় বলে জানান শুভেন্দু (Suvendu Adhikari)।

পাশাপাশি পশ্চিমবঙ্গের (West Bengal) উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর সব ধরনের সাহায্য তিনি চেয়েছেন বলেও জানান রাজ্যের বিরোধী দলেনতা। এসবের পাশাপাশি বাংলায় যেভাবে ভোট পরবর্তী হিংসা (Post Poll Violence) চলছে,তা এবার বন্ধ হওয়া উচিত বলেও প্রধানমন্ত্রীর কাছে নিজের মত প্রকাশ করেন বলে জানান শুভেন্দু।

আরও পড়ুন:  Suvendu Adhikari: ভোট পরবর্তী হিংসায় ৪০ বিজেপি কর্মীর প্রাণ গিয়েছে, মোদীর সঙ্গে সাক্ষাতের পর বললেন শুভেন্দু

প্রসঙ্গত সোমবার রাতে দিল্লিতে (Delhi) উড়ে যান শুভেন্দু অধিকারী।মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে বাংলার জন্য আর্শীবাদ চেয়েছেন বলেও জানান শুভেন্দু। অমিত শাহের সঙ্গে সাক্ষাতের পর বুধবার প্রধানমন্ত্রী মোদীর বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে বৈঠক করেন অধিকারী তনয়।