Sukanta Majumdar: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সুকান্ত, পুষ্পবৃষ্টি আর স্লোগানের সমারোহে মাতল হাসপাতাল চত্বর
Sukanta Majumdar Discharged from Hospital (Photo Credits: ANI)

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। হাসপাতাল থেকে বেরতেই পুষ্পবৃষ্টি শুরু করলেন অনুরাগীরা। শনিবার ছুটি পাওয়ার পর হুইল চেয়ারে করে হাসপাতাল থেকে বেরিয়ে আসেন সুকান্ত। শুরু হয় অনুরাগীদের পুষ্পবৃষ্টি, স্লোগান। রাজ্য সভাপতিকে ধরে গাড়িতে তোলা হয়। সমস্ত রিপোর্টপত্র নিয়ে গাড়িতে ওঠেন তিনি।

শুক্রবার সন্ধ্যাতেই অসুস্থ সুকান্তের (Sukanta Majumdar) সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। হাসপাতালে সৌরভ-সুকান্তের এই সাক্ষাৎ কেবলই সৌজন্য সাক্ষাৎ বলে মনে করছে বিভিন্ন মহল।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সুকান্ত... 

বুধবার ১৪ ফেব্রুয়ারি উত্তপ্ত সন্দেশখালির (Sandeshkhali) পথে যাওয়ার সময়ে পুলিশের সঙ্গে বচসা বাধে সুকান্তের। সেখানে ১৪৪ ধারা জারি রয়েছে জানিয়ে সুকান্ত সহ বিজেপির কর্মী সমর্থকদের টাকিতে আটকে দেয় পুলিশ বাহিনী। পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ চলাকালীনওই অসুস্থ হয়ে পড়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি (Sukanta Majumdar)। তড়িঘড়ি তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার এক বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলেছে সুকান্তের।