Coronavirus In West Bengal: রাজ্যে করোনায় মৃত্যু বেড়ে ২০, আক্রান্ত ৪৬১
করোনাভাইরাস (Photo Credits: PTI)

কলকাতা, ২৬ এপ্রিল: রাজ্যে করোনাভাইরাসে (COVID19) আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৪৬১। মৃতের সংখ্যা বেড়ে ২০। অর্থাৎ রাজ্যে আরও ২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে। আজ এই পরিসংখ্যান দিয়েছে রাজ্য স্বাস্থ্য দপ্তর (West Bengal Health Department)। ইতিমধ্যেই করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন ১০৫ জন।

কলকাতার চিত্তরঞ্জন সেবাসদন হাসপাতালে এক প্রসূতি করোনার আক্রান্ত। তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তাতেই দেখা যায় Covid 19 পজিটিভ তিনি। শনিবার রিপোর্ট হাতে আসে চিকিৎসকদের। রবিবার তাঁকে টালিগঞ্জের এম আর বাঙুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই আপাতত চিকিৎসা চলছে প্রসূতির। আরও পড়ুন: Coronavirus In India: ২৪ ঘণ্টায় দেশে ১৯৭৫ জন করোনা আক্রান্তের খোঁজ, মৃত্যু বেড়ে ৮২৬

এদিকে আজ সকাল থেকেই হাওড়ার বিভিন্ন এলাকাও পরিদর্শন করে আন্তঃমন্ত্রক কেন্দ্রীয় প্রতিনিধি দল। সালকিয়া, পিলখানা, গোলাবাড়ি এলাকা ঘুরে হাওড়া ব্রিজ হয়ে কলকাতায় চলে যান তাঁরা। কেন্দ্রীয় প্রতিনিধিদের আরও একটি দল উত্তরবঙ্গে রয়েছে। তারাও শিলিগুড়ি বিধান মার্কেট, কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে স্থানান্তরিত করা সবজি বাজার ঘুরে দেখেন। ব্যবসায়ী ও স্থানীয়দের সঙ্গে কথা বলেন কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা। বাজারে সামাজিক দূরত্ব মেনে চলা হচ্ছে কি না তা নিয়ে প্রশ্ন করেন।