WB Assembly Elections 2021: ‘তুমি তো ৬ বছর দিল্লিতে আছো, ডবল ইঞ্জিন কোথায় গেল?’ মোদিকে তোপ মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়(Photo Credits: Twitter)

পশ্চিমবঙ্গ, ৮ এপ্রিল: “বিজেপিকে (BJP) যত তাড়াতাড়ি পারেন সরান, দেশকে বাঁচান। তুমি তো ৬ বছর দিল্লিতে আছো, ডবল ইঞ্জিন কোথায় গেল?” শ্রীরামপুরের জনসভা থেকে ফের বিজেপিকে একহাত নিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “টাকা দিয়ে জেতা যায় না। টাকা দিলে, টাকা নিয়ে নিন। ওরা রেল বিক্রি করছে, সেল, এয়ার ইন্ডিয়া বন্ধ করে দিচ্ছে। নোটবন্দির মতো কিছুদিন পর ব্যাঙ্ক বন্ধ করে দেবে। বিজেপি থাকলে সামাজিক নিরাপত্তা থাকবে না। এক বছর ধরে দিল্লি সীমান্তে কৃষকরা বসে আছেন। বিজেপি-কে হারিয়ে বোল্ড আউট করা হবে। মা-ভাই বোনেদের ভোট দিয়ে জিততে হবে। এক চোখ দিয়ে জল বেরোচ্ছে, অন্য চোখ দিয়ে রক্ত বেরোচ্ছে বিজেপি-র। বিজেপি ছদ্মবেশী শয়তান। দৈত্যের দল। দেখবেন ওরা সাধুর পোশাক পরে আসবে। কিন্তু মনে রাখবেন, ওরা শয়তান।” আরও পড়ুন-WB Assembly Elections 2021: মিঠুনের রোড শোয়ের অনুমতি মেলেনি, রণক্ষেত্র বেহালা

বিজেপিকে আক্রমণ করে মমতা বলেন, “একটা ভোটও বিজেপি-কে নয়। এদের মতো শয়তান দল আর নেই। আমাকে ১০টা শোকজ করলেও যায় আসে না। উত্তর একই হবে। নন্দীগ্রামে মুসলিমদের যাঁরা পাকিস্তানি বলেছিলেন, তাঁদের বিরুদ্ধে ক’টা অভিযোগ হয়েছে? সব হোটেলে ভর্তি ভর্তি টাকা। সবাইকে টাকা দিয়ে কিনে নিচ্ছে। অনেক রাজনৈতিক নেতাকে টাকা দিয়ে কিনে নিচ্ছে। টাকাতে বিক্রি হয়েছে অনেক গদ্দার। গদ্দার একটা, দুটো হয়, সব হয় না। বাংলায় লড়ে নেবো বিজেপি। দিল্লিতে থেকে গ্যাসের দাম কত করেছে? মানুষের পকেট কেটে গ্যাসের দাম ১ হাজার করেছে বিজেপি। গ্যাসের বদলে ক্যাশ দিলে হবে না। ১৫ লক্ষ টাকা করে দেবে বলেছিল, সেই টাকা চান। এখন এক লক্ষ গুন্ডা নিয়ে বাংলায় পড়ে আছে বিজেপি। বাংলাকে গুজরাত তৈরি করতে দেব না।”

ডোমজুড়ের সভা থেকে ফের দলবদলুদের কটাক্ষ করলেন তৃণমূলনেত্রী। “একটা গদ্দার মীরজাফরকে আগের বার এখানে মনোনয়ন দিয়েছিলাম। মানুষের টাকা মেরেছে। শেষ আমায় বলেছিল, কারিগরি দপ্তর দিতে। তা হলে টাকা চুরি করতে পারত। জিজ্ঞাসা করুন, কত সম্পত্তি করেছে। আগে জানলে অনেক আগে সরিয়ে দিতাম। ভেবেছিলাম, ফর্সা, লম্বা ছেলেটা ভাল, কিন্তু দেখলাম অন্যরকম। বাংলা কোনওদিনই তোমাদের হবে না। বাংলার মেরুদণ্ড ভেঙে দেওয়া অত সহজ নয়।”