WB Assembly Elections 2021: মিঠুনের রোড শোয়ের অনুমতি মেলেনি, রণক্ষেত্র বেহালা
মিঠুন চক্রবর্তী (Photo Credits: Social Media)

কলকাতা, ৮ এপ্রিল: আজ বৃহস্পতিবার বেহালার দুই তারকা বিজেপি প্রার্থী শ্রাবন্তী ও পায়ের সমর্থনে রোড শো করার কথা ছিল মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty)। কিন্তু প্রশাসনের তরফে অনুমতি না মেলায় বাতিল হয়েছে রোড শো। রোড শো বাতিল প্রসঙ্গে শ্রাবন্তী বলেছেন, ‘‘তৃণমূল হেরে যাওয়ার ভয়েই এই কাজ করছে। কিন্তু এ ভাবে বিজেপি-কে আটকানো যাবে না।’’ এব্যপারে মিঠুন জানিয়েছেন, প্রশাসনের অনুমতি না পেলে তিনিও রোড শো করবেন না। এদিকে রোড শো বাতিলের প্রতিবাদে বৃহস্পতিবার বেহালা পর্ণশ্রী থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী ও সমর্থকরা। রীতিমতো ধুন্ধুমার বেঁধে যায়। শ্রাবন্তী তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলতেই তার জবাব দিয়েছেন মুখপাত্র তাপস রায়। আরও পড়ুন-WB Assembly Elections 2021: ‘দাঙ্গাকারীরা তৃণমূলের ভোটব্যাংক’, হুগলিতে বললেন যোগী

তিনি বলেন, “রোড শো করার অনুমতি প্রশাসন দেয় না। সুবিধা অ্যাপের মাধ্যমে রোড শো-র অনুমতি নিতে হয়। এখানে প্রশাসনের কোনও হাত নেই। সেই অ্যাপেই ঠিক হয় রোড শো করার অনুমতি মিলবে কি না। বিজেপি অকারণ তৃণমূলকে দোষারোপ করছে। আসলে ওরা রাজনীতিতে নতুন। বিষয়টা জানেই না। তাই এধরনের মন্তব্য করছে। আসলে ওরা বুঝে গেছে, নির্বাচনে ভয়ঙ্কর ভাবে হারতে চলেছে বিজেপি।” যদিও বিজেপির দাবি, সুবিধা অ্যাপের মাধ্যমেই মিঠুনের রোড শোয়ের আবেদন করা হয়েছিল। কিন্তু এদিন সকাল বেলা নটা নাগাদ ফোন করে জানিয়ে দেওয়া হয় বেহালায় অন্য রাজনৈতিক দলের মিছিল থাকায় মিঠুনের রোড শো করা যাবে না।

এদিকে রোড শো বাতিলের খবর পেয়েছে থানায় গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন প্রার্থী শ্রাবন্তী। পুলিশ কেন তাঁদের সভা করতে দিচ্ছে না! আগে থেকে সবকিছু জানানো সত্ত্বেও, অন্য কোনও রাজনৈতিক দলের জনসভার জন্য পুলিশ তাঁদের সভা করতে দিচ্ছে না বলে অভিযোগ করেন বেহালা পশ্চিমে বিজেপির (BJP) এই তারকা প্রার্থী। বিজেপির প্রার্থী তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম উঠে আসার পর কখনও বেহালার ক্লাবগুলিতে দুষ্কৃতীদের আশ্রয় দেওয়া হয় বলে অভিযোগ করেন শ্রাবন্তী। আবার কখনও বেহালায় (Behala) বাম কর্মী, সমর্থকদের সমর্থন তিনি চান। এমন মন্তব্য করে প্রচারের আলোয় উঠে আসেন গেরুয়া শিবিরের এই তারকা প্রার্থী।