Mahua Moitra: 'আঙ্কলজি মিটস দাদু', ধনখড়ের দিল্লি যাত্রা নিয়ে ফের কটাক্ষ মহুয়ার
ছবি ট্য়ুইটার

কলকাতা, ১৮ জুন: ফের রাজ্যপাল (Governor) জগদীপ ধনখড়কে কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। জগদীপ ধনখড়কে 'আঙ্কলজি' বলে সম্মোধনের পাশাপাশি সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি তথা জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অরুণ কুমার মিশ্রকে 'দাদু' বলে সম্মোধন করেন তিনি। শুধু তাই নয়, ভবিষ্যতে মানবাধিকার কমিশনের চিঠি, নোটিশ, তল্লাশি যে পশ্চিমবঙ্গে বাড়বে, তাও কার্যত সুনিশ্চিত বলেও ইঙ্গিত করতে দেখা যায় তৃণমূল কংগ্রেসের (TMC) কৃষ্ণনগরের ওই সাংসদকে।

গত মঙ্গলবার বিকেলে দিল্লি যান রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। রাজ্যপাল দিল্লিতে রওনা দেওয়ার পর তাঁকে আঙ্কলজি বলে সম্মোধন করে, এ রাজ্যে আর ফিরবেন না বলে মন্তব্য করতে দেখা যায় মহুয়া মৈত্রকে।

আরও পড়ুন: Mukul Roy: খারিজ হোক মুকুলের বিধায়ক পদ, বিধানসভার অধ্যক্ষের কাছে আবেদন শুভেন্দুর

তৃণমূল কংগ্রেস সাংসদের ওই ট্য়ুইট প্রকাশ্যে আসতেই তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। রাজ্যপালকে নিয়ে প্রথম ট্যুইটের রেশ কাটতে না কাটতেই এবার দ্বিতীয় ট্যুইট করলেন মহুয়া (Mahua Moitra)।

প্রসঙ্গত শুক্রবারই দিল্লি থেকে রাজ্যে ফিরছেন জগদীপ ধনখড়। দিল্লিতে (Delhi)গিয়ে প্রথমে রাষ্ট্রপতি এবং পরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও দেখা করেন জগদীপ ধনখড়।