Kasba Fraud Vaccine Case: রাজ্যপালের নিরাপত্তারক্ষীর সঙ্গে দেবাঞ্জন, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে তৃণমূলের দাবিতে শোরগোল
ছবি ট্যুইটার থেকে সংগৃহীত

কলকাতা, ১ জুলাই: আজ, বৃহস্পতিবার, সাংবাদিক বৈঠকে রাজ্যপাল জগদীপ ধনখরের (Governor Jagdeep Dhankhar) সঙ্গে ভুয়ো ভ্যাক্সিন কাণ্ডের (Fraud Vaccine Case) অভিযুক্ত দেবাঞ্জন দেবের (Debanjan Deb) যোগ রয়েছে বলে দাবি করে তৃণমূল। বেশ কিছু ছবি দেখিয়ে রাজ্যপালের সঙ্গে দেবাঞ্জনের যোগ ছিল কিনা, তা নিয়ে প্রশ্ন তোলেন তৃণমূলের মুখপাত্র এবং সাংসদ সুখেন্দু শেখর রায়। রাজভবনের বেশ কয়েকটি ছবি দেখান তিনি। যেখানে দেবাঞ্জন দেবের দেহরক্ষী রাজভবনে রাজ্যপালের পরিবারের সঙ্গে ছবি তুলেছেন।প্রশ্ন তোলেন,"একজন প্রতারক কীভাবে রাজভবনে ঢুকলেন?" তাঁর আরও দাবি, দেহরক্ষীর হাত দিয়ে রাজ্যপালের কাছে যেত বিশেষ খাম।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দেবাঞ্জন দেবের দেহরক্ষী ছিলেন অরবিন্দ বৈদ্য। যিনি কিনা প্রাক্তন বিএসএফ জওয়ান। তাঁর সঙ্গে দেবাঞ্জনের একাধিক ছবি রয়েছে। অরবিন্দের সঙ্গে ছবি রয়েছে রাজ্যপাল জগদীপ ধনখরেরও। রাজ্যপালের পরিবারের সঙ্গেও অরবিন্দের ছবি রয়েছে। আরও পড়ুন, কলকাতায় বড়সড় দুর্ঘটনা, ফোর্ট উইলিয়ামের পাঁচিলে ধাক্কা বাসের, আহত ১২

কসবা ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে রাজ্যপাল-মুখ্যমন্ত্রী তরজা চলছেই। তৃণমূলের নেতা-মন্ত্রীদের সঙ্গে দেবাঞ্জনের ছবি মেলায় তাদের ওপর আঙুল তুলেছে বিজেপি। তৃণমূল আগেই দাবি করে এই ঘটনায় বিজেপির চক্রান্ত রয়েছে। রাজ্যপালের সঙ্গে দেবাঞ্জনের যোগের জোরালো হাতিয়ার এনে হাজির করল তৃণমূল ।