Kolkata: জোকায় বাড়ি থেকে উদ্ধার একই পরিবারের ৩ জনের ঝুলন্ত দেহ
ছবিটি প্রতীকী

কলকাতা, ১০ ফেব্রুয়ারি: বাড়ি থেকে উদ্ধার একই পরিবারের তিনজনের ঝুলন্ত দেহ (Hanging body)। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে জোকার (Joka) ঠাকুরপাড়া রোডে। মৃতরা সম্পর্কে তাঁরা বাবা-মা ও ছেলে। তাঁদের নাম চন্দ্রব্রত মণ্ডল (৫০), মায়ারানি মণ্ডল (৪৫) ও তাঁদের ছেলে সুপ্রিম মণ্ডল (২৮)। এই ঘটনা আত্মহত্যা নাকি খুন তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। তিনটি মৃতদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

জোকার মণ্ডলপাড়া এলাকার ওই বাড়ি থেকে আজ সকালে স্থানীয়রা কারও সাড়া-শব্দ পাচ্ছিলেন না। তখনই সন্দেহ হওয়ায় তাঁরা পুলিশে খবর দেন। ঠাকুরপুকুর থানার পুলিশ এসে দরজা ভেঙে বাড়িতে ঢোকে। এরপর দেখা যায় ছাদের পাশের একটি ঘরের সিলিং থেকে ঝুলছে তিনটি মৃতদেহ। তিনজনই একসঙ্গে আত্মঘাতী হয়েছেন নাকি তাঁদের খুন করা হয়েছে, তা জানতে তদন্ত নেমেছে পুলিশ। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরও পডুন: JP Nadda: ‘বাংলাকে ভাইপো কলঙ্কিত করেছে, মানুষ আপনাকে কাট করে দেবে’; খড়গপুরে মমতাকে আক্রমণ নাড্ডার

সব দিক বিবেচনাতে রেখে পুলিশ তিনজনের মোবাইল কল রেকর্ড খতিয়ে দেখছে। ব্যক্তিগতভাবে ওই পরিবারের কারও সঙ্গে ঝামেলা ছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। সঙ্গে বচসা হয়েছিল কিনা, সেসবই খতিয়ে দেখার চেষ্টা হচ্ছে।