JP Nadda: ‘বাংলাকে ভাইপো কলঙ্কিত করেছে, মানুষ আপনাকে কাট করে দেবে’; খড়গপুরে মমতাকে আক্রমণ নাড্ডার
জে পি নাড্ডা (Photo Credit: PTI)

খড়গপুর, ১০ ফেব্রুয়ারি: পিসি আর ভাইপোর গুণ্ডামির খবর সবাই জানে। সবাই মা-মাটি-মানুষকে ধিক্কার দেয়। এবারের নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে চলে যেতে হবে। বুধবার সকালে খড়গপুরে দিলীপ ঘোষের চা-চক্রে যোগ দিয়ে তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। তিনি বলেন, “কেন্দ্রের সমস্ত প্রকল্প আটকে দিচ্ছেন। মমতাদি এত রাগ কেন আপনার? সকলে এখন মা-মাটি-মানুষের সরকারকে ধিক্কার দেয়। এবার ক্ষমতা ছাড়তেই হবে তৃণমূলকে। আয়ুষ্মান ভারতের সুবিধা কি পান আপনারা? মোদিজির সরকার হলে সমস্ত সুবিধা পাবেন। এরপরই নাড্ডার প্রশ্ন, চাল চোর কে? দলীয় কর্মী-সমর্থকরা সঙ্গে সঙ্গে বলেন, 'তৃণমূল'।” আরও পড়ুন-Twitter India: কৃষক আন্দোলন নিয়ে উত্তেজক কমেন্টকারী অ্যাকাউন্ট গুলির ব্লকিং শুরু করলে টুইটার

মুখ্যমন্ত্রীর নাড্ডা-গাড্ডা কটাক্ষের জবাবে নাড্ডা বলেছেন, “দিদি আমার নামের সঙ্গে বিশেষণ জুড়ে দিয়েছিলেন। এটা বাংলার সংস্কৃতি? এটা পিসির অবস্থা। হিম্মত থাকলে শুভেন্দুকে বলতেন, ওঁর বাবাকে কেন বলতে গেল! যা বলেছিলেন সেই শব্দ আমি এখানে বলতেও পারব না। বাংলাকে ভাইপো কলঙ্কিত করছে। আপনাকে মানুষ কাট করে দেবে। মমতা বন্দ্যোপাধ্যায় সব নকল করেন। সব প্রকল্পের নাম তিনি বদলে দিয়েছেন। এ ভাবে মোদিকে মন থেকে মোছা যাবে না।”

মঙ্গলবার তারাপীঠের চিলার মাঠের সভায় নাড্ডা বলেছিলেন, “মমতা দিদির রাজ্যে বাংলার সংস্কৃতি সঙ্কটে পড়েছে। এই সরকারের পরিবর্তন চাই। পরিবর্তন যাত্রা আমাদের উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবে। অনেক হয়েছে মমতা দিদি, পরিবর্তন চাইছে বাংলা। মোদির নেতৃত্বে বাংলায় বদল হচ্ছে, তিনি বার বার বাংলায় আসবেন। দফায় দফায় বঙ্গ সফরে তৃণমূলকে কটাক্ষ করে বলবেন তৃণমূল ভয় পাচ্ছে। মমতাজি এত ভয় পাচ্ছেন কেন?” সামনেই বিধানসভা নির্বাচন তার আগেভাগে গেরুয়া শিবিরের বাঘা বাঘা নেতার রাজ্যে আসছেন আর একযোগে শাসকদল তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছেন। ভোটের আগে সমর্থন বাড়াতে নয়া খেল শুরু করেছে পদ্মশিবির।