BJP Leader Manish Shukla Murder Case: বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে লুধিয়ানা থেকে গ্রেপ্তার ৩ শার্প শ্যুটার
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

কলকাতা, ৩০ অক্টোবর: বিজেপি নেতা মণীশ শুক্লার (BJP Leader Manish Shukla) খুনের ঘটনায় পাঞ্জাবের লুধিয়ানা (Ludhiana) থেকে তিনজন শার্প শ্যুটারকে গ্রেপ্তার করল সিআইডি (CID)। ধৃতদের মধ্যে দু'জনের নাম সুজিত রাই ও রোশনকুমার রাই। ধৃত তিনজনই বিহারের ছাপড়ার বাসিন্দা এবং পেশাদার শার্প শ্যুটার বলে সূত্রের খবর। এই ঘটনায় আরও চার জনের খোঁজে তল্লাশি চলছে। অভিযুক্তদের ট্রানজিট রিমান্ডে আনা হয়েছে। আজই ধৃতদের ব্যারাকপুর আদালতে তোলা হতে পারে।

৪ অক্টোবর টিটাগড় থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে খুন হন ব্যারাকপুর শিল্পাঞ্চলে বিজেপির দাপুটে নেতা মণীশ শুক্লা। টিটাগড়ে পার্টি অফিসের সামনেই গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় তাঁকে। ঘটনার তদন্তভার যায় সিআইডি-র হাতে। ওই খুনের ঘটনায় আগেই খুররম, গুলাব শেখকে গ্রেপ্তার করা হয়েছিল। তাদের জেরা করে সুবোধ নামে অপর অভিযুক্তকে ধরা হয়। এবার পাঞ্জাব থেকে তিনজনকে গ্রেপ্তার করা হল তদন্তকারীরা জানতে পেরেছেন, ঘটনার দিন কয়েক আগে ওই সুবোধের বাড়িতেই আস্তানা গেড়েছিল সুজিত ও রোশন।সুবোধই ওদের মণীশকে চিনিয়ে দেয়। আরও পড়ুন: Howrah Shocker: মাকে কুপিয়ে আত্মঘাতী হল ছেলে, হাওড়ার ঘটনায় চাঞ্চল্য

ব্যারাকপুর আদালতে সিআইডি দাবি করেছে বিহারের জেলে বন্দি কুখ্যাত দুষ্কৃতী সুবোধকান্ত সিং মণীশ শুক্লা খুনে প্রধান অভিযুক্ত। সুবোধই বিহারের জেলে বসে খুনের পরিকল্পনা করে।