WB Assembly Elections 2021:পটাশপুরের বোমাবাজিতে পাকিস্তানি যোগের অভিযোগ শুভেন্দুর
শুভেন্দু অধিকারী(Photo Credits: Social Media)

ভগবানপুর, ২৭ মার্চ: পটাশপুরের বোমাবাজি কাণ্ডে পাকিস্তান যোগের অভিযোগ তুললেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। এদিন তিনি সংবাদ মাধ্যম এবিপি আনন্দকে জানান, “রাতে কিছু পাকিস্তানি ফুলবাড়িতে গোলমাল করেছে। গোলমাল করেছে সিরিয়াতে। পটাশপুরে ওসিকে বোম মেরেছে পাকিস্তানিরা। এটা নির্বাচন কমিশনের দেখা উচিত।” ভোটের দিন পূর্ব মেদিনীপুরে অশান্তির ঘটনা ঘটল। পটাশপুর ২ নং ব্লকের আড়গোয়াল গ্রাম পঞ্চায়েত এলাকায় বোমাবাজি চলে। চালানো হয় গুলিও। যার জেরে গুরুতর জখম হয়েছেন পটাশপুরের OC দীপককুমার চক্রবর্তী কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান। এগরা সুপার স্পেশ্যাললিটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করার পরে কলকাতায় চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে। খেজুরিতেও সারারাত বোমাবাজির অভিযোগ উঠেছে।

জানা গেছে, ভগবানপুর বিধানসভার অন্তর্গত এই পটাশপুরে তৃণমূল এবং BJP-র সংঘর্ষ চরমে পৌঁছয় এদিন। রাতভর এলাকায় চলেছে বোমাবাজি। ভগবানপুর বিধানসভার ভগবানপুর ২ নম্বর ব্লকে কেন্দ্রীয় বাহিনীর তত্পরতা। জওয়ানরা বুথে গিয়ে ভোটারদের কাছে জানতে চান নির্বিঘ্নে ভোট দিতে পেরেছেন কিনা। এরপর গ্রামে গিয়ে বাড়ি বাড়ি ঘুরে ভোটারদের আশ্বাস দেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। রাস্তায় জমায়েত করতে নিষেধ করেন তাঁরা। অন্যদিকে, ভগবানপুর বিধানসভার ভূপতিনগরে তৃণমূল ভোটারদের বুথ থেকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। মহিলা ভোটারদেরও মারধর করা হয় বলে অভিযোগ। গ্রামে ফিরে কেন্দ্রীয় বাহিনীর কাছে অভিযোগ জানান তৃণমূলের ভোটাররা। আরও পড়ুন-WB Assembly Elections 2021: তৃণমূলে বোতাম টিপলেও পদ্মছাপে পড়ছে ভোট, ইভিএম কারচুপির অভিযোগ কাঁথিতে

অন্যদিকে কাঁথিতে নতুন গোলমাল। ভোটাররা যেখানে ভোট (WB Assembly Elections 2021) দিতে চাইছেন, ভোট সেখানে পড়ছে না। এই অভিযোগ তুলে বিক্ষোভ শুরু হয়েছে পূর্বমেদিনীপুরের দক্ষিণ কাঁথির মাজনায়। সেখানকার ভোটারদের দাবি, যাতেই ভোট দেওয়া হোক না কেন ভোট পড়ছে বিজেপির প্রতীকে। তাই ভোটগ্রহণ কেন্দ্রেই ভোটদাতারা বিক্ষোভ শুরু করেন।