Arjun Singh Injured: মাথা ফাটল সাংসদ অর্জুন সিংয়ের, ধুন্ধুমার জগদ্দলে পার্টি অফিস দখলকে কেন্দ্র করে চললো গুলিও
মাথা ফাটল অর্জুন সিংয়ের (Photo Credits: Facebook)

উত্তর ২৪ পরগনা, ১ সেপ্টেম্বর: Arjun Singh severely injured on BJP- TMC clash: তৃণমূল- বিজেপি সংঘর্ষে মাথা ফাটল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh)। ঘটনায় ধুন্ধুমার কাঁকিনাড়া, ভাটপাড়া ও জগদ্দল। কয়েক রাউন্ড গুলিও চলে এলাকায়। পুলিশ শূণ্যে গুলিও চালাতে থাকে। সবমিলিয়ে এলাকা উত্তেজিত। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করে পুলিশ। জখম অর্জুন সিং- কে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। মাথায় ৭ টা সেলাইও পড়েছে। হাসপাতালে তাঁকে দেখতে হাজির হন মুকুল রায়।

আজ সকালে শ্যামনগর (Shyamnagar) ফিডার রোডে বিজেপি (BJP) অফিস দখল করতে এসে তৃণমূল- বিজেপি (TMC-BJP) ধুন্ধুমার। ঘটনায় সাংসদ অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। আক্রান্ত গাড়িচালক। শোনা গিয়েছে, আজ সকালে বিজেপির ৩ টি পার্টি অফিস দখল করে নেয় তৃণমূল। আরও পড়ুন, শ্যামনগরে পার্টি অফিস দখলকে কেন্দ্র করে বিজেপি- তৃণমূল সংঘর্ষ, অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর

তবে তৃণমূলের তরফ থেকে দাবি ওই তিনটি পার্টি তৃণমূলের ছিল। কিন্তু লোকসভা নির্বাচনে (Loksabha Election) বিজেপি ও অর্জুন সিংয়ের (Arjun Singh) জয়ের পর ওই এলাকায় তৃণমূল কর্মীরা বিজেপিতে যোগদান করে। সেই সময় তৃণমূলের পার্টি অফিসের দখল নেয় বিজেপি।

সংবাদমাধ্যম সূত্রে খবর পার্টি অফিসের চেয়ার, টেবিল সব ভাঙচুর করা হয়। রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়ি, বাইক সবেতে ভাঙচুর চালানো হয়। অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর করা হয়। বেলচা দিয়ে মেরে ভেঙে ফেলা হয় গাড়ি। পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি। যদিও তৃণমূল ঘটনাটি করে দাবি করেছে, এই পার্টি অফিসগুলি তৃণমূলের ছিল। বিজেপি জবরদখল করেছিল। আজ আবার তার দখল নেওয়া হলো।