Arjun Singh: শ্যামনগরে পার্টি অফিস দখলকে কেন্দ্র করে বিজেপি- তৃণমূল সংঘর্ষ, অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর
অর্জুন সিং। (Photo Credits: Twitter)

উত্তর ২৪ পরগনা, ১ সেপ্টেম্বর:  Arjun Singh Car Attacked: আজ সকালে শ্যামনগর (Shyamnagar) ফিডার রোডে বিজেপি (BJP) অফিস দখল করতে এসে তৃণমূল- বিজেপি  (TMC-BJP) ধুন্ধুমার। ঘটনায় সাংসদ অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। আক্রান্ত গাড়িচালক। শোনা গিয়েছে, আজ সকালে বিজেপির ৩ টি পার্টি অফিস দখল করে নেয় তৃণমূল।

তবে তৃণমূলের তরফ থেকে দাবি ওই তিনটি পার্টি তৃণমূলের ছিল। কিন্তু লোকসভা নির্বাচনে (Loksabha Election) বিজেপি ও অর্জুন সিংয়ের (Arjun Singh) জয়ের পর ওই এলাকায় তৃণমূল কর্মীরা বিজেপিতে যোগদান করে। সেই সময় তৃণমূলের পার্টি অফিসের দখল নেয় বিজেপি। আরও পড়ুন, বৈশাখীকে অসম্মান করা হয়েছে, বিজেপি ছাড়ছেন শোভন চট্টোপাধ্যায়?

আজ ফের এই পার্টি অফিসগুলি দখল করে তৃণমূল। বিজেপির পতাকা নামিয়ে তৃণমূলের ফেস্টুন লাগিয়ে দেওয়া হয়। ঘটনায় এলাকা গরম হয়ে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন সাংসদ অর্জুন সিং। তাঁর অভিযোগ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত থাকলেও তাদের সামনে ভাঙচুর চালায় তৃণমূল কর্মী সমর্থকরা।

সংবাদমাধ্যম সূত্রে খবর পার্টি অফিসের চেয়ার, টেবিল সব ভাঙচুর করা হয়। রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়ি, বাইক সবেতে ভাঙচুর চালানো হয়। অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর করা হয়। বেলচা দিয়ে মেরে ভেঙে ফেলা হয় গাড়ি। পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি। যদিও তৃণমূল ঘটনাটি করে দাবি করেছে, এই পার্টি অফিসগুলি তৃণমূলের ছিল। বিজেপি জবরদখল করেছিল। আজ আবার তার দখল নেওয়া হলো।