Manchester United vs Aston Villa Live Streaming Online:  টিভিতে হবে না, তাহলে সরাসরি কীভাবে দেখবেন ম্যান ইউয়ের ম্যাচ
Manchester United players celebrate a goal (Photo credit: Twitter)

পারথ (অস্ট্রেলিয়া), ২৩ জুলাই: মরসুম শুরুর আগে দারুণ ছন্দে ম্যানচেস্টার ইউনাইটেড (Manchester United)। আর ক দিন পরেই  ৭ অগাস্ট প্রিমিয়র লিগ (Premier L:eague 2022)-এর প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি ব্রাইটন। সেই ম্যাচে নামার এক প্রস্তুতি খেলাগুলিতে লাল ম্যানচেস্টারকে বেশ চনমনে দেখাচ্ছে। মরসুম শুরুর আগে প্রীতি ম্যাচে লিভারপুল-কে ৪-০, মেলবোর্ন ভিকট্রিকে ৪-১, ক্রিস্টাল প্যালেস-কে ৩-১ হারিয়েছে এরিক টেন হ্যাগের প্রশিক্ষণে খেলা ম্যান ইউ। এবার আজ, শনিবার পারথে ম্যান ইউয়ের প্রতিপক্ষ প্রিমিয়র লিগের ক্লাব অ্যাস্টন ভিলা।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে থাকবে কিনা এখনও নিশ্চিত নয়, কিন্তু সিআরসেভেন (CR7 )-কে ছাড়াই এরিক টেন হ্যাগের দলকে প্রস্তুত দেখাচ্ছে। আরও পড়ুন-ইংল্যান্ডের বিরুদ্ধে মাত্র ৮৩ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা,কেশব মহারাজদের লজ্জার হার

দীর্ঘ ৯ বছর হয়ে গেলে প্রিমিয়র লিগে চ্যাম্পিয়ন হতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। চিরপ্রতিদ্বন্দ্বী নীল ম্যানচেস্টারের কাছে গত কটা বছর কেমন যেন ফিকে পড়ে গিয়েছে ঐতিহ্যের লাল জার্সির ম্যানচেস্টার। এবার সেই হিসেব বদলাতে মরিয়া থিয়েটার অফ ড্রিম স্টেডিয়ামের ক্লাব।

দেখুন টুইট

কবে, কোথায় আয়োজিত হবে ম্যানচেস্টার ইউনাইটেড বনাম অ্যাস্টন ভিলা ম্যাচ

ইংল্যান্ডের বড় এই দুই ক্লাবের প্রাক মরসুম এই প্রীতি ম্যাচটি আয়োজিত হবে অস্ট্রেলিয়ার পারথ শহরের ওপাস স্টেডিয়ামে। আজ, শনিবার ২৩ জুলাই হবে এই ম্যাচ।

ভারতীয় সময় কটা থেকে শুরু হবে

ভারতীয় সময় দুপুর ৩টো ১৫ মিনিট থেকে শুরু হবে এই খেলা।

টিভিতে কোথায় দেখা যাবে খেলা

দুর্ভাগ্যবশত কোনও ভারতীয় টিভি চ্যানেল এই খেলার সরাসরি সম্প্রচার করবে না।

অনলাইনে কোথায় সরাসরি দেখা যাবে ম্যাচ

ম্যানচেস্টার ইউনাইটেডের অফিসিয়াল অ্যাপ MUFC-তে সরাসরি এই খেলা দেখানো হবে। পাশাপাশি অ্যাস্টন ভিলা-র অফিসিয়াল ফেসবুক পেজ ও তাদের ইউ টিউব চ্যানেলে লাইভ স্ট্রিমিং করা হবে এই ম্যাচ।