Eng vs SAF 2nd ODI: ইংল্যান্ডের বিরুদ্ধে মাত্র ৮৩ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা,কেশব মহারাজদের লজ্জার হার
South Africa vs England (Photo Credits: Twitter / ICC)

ম্যানচেস্টার, ২৩ জুলাই: ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে লজ্জার হার দক্ষিণ আফ্রিকার। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে জয়ের জন্য ২০১ রান তাড়া করতে নেমে কেশব মহারাজের নেতৃত্বে খেলা দক্ষিণ আফ্রিকা মাত্র ৮৩ রানে অল আউট হয়ে গেল। সিরিজে সমতায় ফিরল ইংল্যান্ড। দক্ষিণ আফ্রিকার টপ অর্ডারের তিন ব্যাটসম্যান শূন্যে রানে আউট হন। তাঁরা হলেন জান্নেমান মালান, রেসি ভান ডার দুসেন, আইডেন মাক্ররাম। মাত্র ৬ রানের মধ্যে ৪ উইকেটে হারিয়েছিল প্রোটিয়ারা।

সেখান থেকে কিছুটা লড়েন হেনরিক ক্লাসেন (৩৩)। কিন্তু দক্ষিণ আফ্রিকা তাদের শেষ পাঁচটা উইকেট হারায় মাত্র ১৭ রানে। মাত্র ২০.৪ ওভারেই অল আউট হয়ে যায় প্রোটিয়ারা। দক্ষিণ আফ্রিকার মাত্র তিনজন ব্যাটসম্যান দু অঙ্কের রান করে, আর চারজন আউট হন শূন্য রানে।

দেখুন টুইট

ইংল্যান্ডের স্পিনার আদিল রশিদ ২৯ রানে তিনটি উইকেট নেন। টোপলে, মইন আলি দুটি করে উইকেট নেন। বৃষ্টির কারণে ৫০ ওভারের ম্যাচ অবশ্য ২৯ ওভারে নেমে গিয়েছিল। ইংল্যান্ড প্রথমে ব্যাট করে ২০১ রানে অল আউট হয়ে গিয়েছিল। শেষের দিকে লিয়াম লিভিংস্টোন (৩৮), স্যাম কুরান (৩৫) ভাল ব্যাটিং করে দলের রানকে ভাল জায়গায় নিয়ে গিয়েছিলেন। গুরত্বপূর্ণ ৩৫ রান ও ১ উইকেট নেওয়ার সুবাদে ম্যাচের সেরা নির্বাচিত হন স্যাম কুরান। ইংল্যান্ড এই ম্যাচে জেতায় সিরিজ ১-১ হয়ে গেল। সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে কাল, রবিবার লিডসে।