কংগ্রেসকে (Congress) ঘুরে দাঁড়াতে বেশ কয়েকটি পদক্ষেপ নিচ্ছেন দলের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। সেই দিকে লক্ষ্য রেখে বেশ কয়েকটি কমিটি গড়ার কথা আগেই জানিয়েছিলেন সোনিয়া। আজ, সেইসব কমিটিগুলির সদস্যদের নাম ঘোষণা করা হল। দলের রাজনৈতিক বিষয়ক কমিটিতে সবার আগে থাকল রাহুল গান্ধীর নাম। সেই কমিটিতে আছেন মল্লিকার্জুন খাড়গে, অম্বিকা সোনি, আনন্দ শর্মাদের সঙ্গে রাখা হয়েছে বিদ্রোহী হিসেবে পরিচিত গুলাম নবি আজাদ-কেও।

২০২৪ টাস্ক ফোর্স কমিটিতে সবার আগে রয়েছে পি চিদাম্বরমের নাম। প্রিয়াঙ্কা গান্ধী রয়েছেন দলের টাস্ক ফোর্স কমিটিতে। ভারত জড়ো যাত্রার কেন্দ্রীয় পরিকল্পনা সম্বন্বয় কমিটিতে আছেন সচিন পাইলট, শশী থারুর-রা। আরও পড়ুন: ইলেকট্রিক বাসে ছেয়ে যাচ্ছে দিল্লির রাস্তা, রাজধানীতে ১৫০ ই-বাসের উদ্বোধন কেজরিওয়ালের

দেখুন কে কোন কমিটিতে

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)