Party Drink Inside Toilet: কমোডের মধ্যে তৈরি ভয়ঙ্কর 'পার্টি ড্রিঙ্ক', ভিডিয়ো ভাইরাল অন্তর্জালে
কমোডের মধ্যে তৈরি হচ্ছে পার্টি ড্রিঙ্ক

দিল্লি, ২৯ এপ্রিল: বন্ধুরা আমন্ত্রিত তাঁর বাড়িতে। জমিয়ে পার্টির ফিরিস্তিও তৈরি করে ফেলেছেন। পার্টির (Party) সবচেয়ে উল্লেখযোগ্য ঠাণ্ডা পানীয় তৈরি করলেন কোমডের মধ্যে ঢেলে বিভিন্ন খাবার ঢেলে। কোমডের মধ্যে একের পর এক আইসক্রিম, ঠাণ্ডা জল, স্প্রাইট, ফান্টার মতো পানীয় ঢেলে, তা ঘুরিয়ে ঘুরিয়ে পার্টি ড্রিঙ্ক (Party Drink) তৈরি করে, বন্ধুদের দিতে শুরু করেন এক মহিলা। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

মহিলার (Women) ওই কীর্তি দেখে ট্যুইটার জুড়ে বিভিন্ন প্রশ্ন উঠে আসতে শুরু করে। এর চেয়ে খারাপ আর কিছু হতে পারে না বলে মন্তব্য করেন অনেকে। কেউ আবার বলতে শুরু করেন, এমন কেন করছেন! কেউ আবার পালটা ভিডিয়ো শেয়ার করে ঘটনার তুমুল সমালোচনা করেন। সবকিছু মিলিয়ে কমোডের মধ্যে ঠাণ্ডা পানীয় তৈরির ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর একের পর এক সমালোচনা উঠে আসতে শুরু করে সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন: Kangana Ranaut: করোনা ভ্যাকসিন নিয়ে গুজব ছড়াবেন না, বললেন কঙ্গনা

দেখুন...

 

'দ্য আন্না শো' নামে ফেসবুকের (Facebook) একটি পেজ থেকে প্রথমে ওই ভিডিয়োটি শেয়ার করা হয়। যদিও শুধুমাত্র মজার জন্যই ওই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে বলে সংশ্লিষ্ট পেজের তরফে দাবি করা হয়। তবে প্রেক্ষিত যা-ই হোক না কেন, কমোডর মধ্যে বিভিন্ন ধরনের পানীয়, ক্যান্ডি, আইসক্রিম রেখে পার্টি ড্রিঙ্ক তৈরির ওই ভিডিয়ো দেখে সামাজিক মাধ্যমে জরদার সমালোচনা শুরু হয়ে যায়।