Viral: চিকিৎসকের পোশাকেই হাসপাতাল থেকে বেরিয়ে ব্যালে নাচ কাঁপিয়ে দিল ইন্টারনেট
ব্যালে নাচ (Photo Credits: China People Daily Twitter)

করোনাভাইরাসের (Coronavirus) চিকিৎসকদের ওই পোশাকেই ব্যালে (Ballet) নাচ ছড়িয়ে পড়ল ইন্টারনেটে। এই কঠিন সময়ে হঠাৎ এত উল্লাসের কারণ কি জানেন? তাদের হাসপাতালের ছ' জন করোনাভাইরাসে আক্রান্তদের সুস্থ করে তুলেছেন তারা। তাই আনন্দে ব্যালে করছেন মাস্ক পরে, ডাক্তারের পোশাক পরে। এমন ব্যালে নাচ কেউ কখনও আগে দেখেনি। এই অবস্থার মধ্যে এমন অভিনব ঘটনা উঠে আসায় একটু হালকা হল ভারী আবহাওয়া।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দু'হাজার ছাড়িয়েছে। আক্রান্তের সংখ্যা প্রায় ৭৮ হাজারের ওপর। আতঙ্কে রয়েছে গোটা চিনসহ বিশ্ব স্বাস্থ্য সংস্থা। এই ভিডিওটি দেখে অজস্র কমেন্ট আসে। তারা জানায়, সংখ্যাটা যতই হোক বিষয়টি সত্যিই আনন্দের। এতো বিষন্নতার মাঝে এইটুকু খুসিজেন অনেকটা মজা নিয়ে এসেছে। আরও পড়ুন, হাঁটু জলে ঝাঁকে ঝাঁকে ঘুরছে হাঙর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

চিনের নাগরিকরা নিজেদের ভাইরাসের হাতথেকে বাঁচতে কত পন্থাই না বের করছেন। গাড়ির চালক চালকের আসনটিকে আলাদা ঘর বানিয়ে ফেলেছেন। বিমান চালক প্লেন চালাচ্ছে প্লাস্টিক কভারে মুড়ে। নয়তো কেউ তাবু খাটিয়েছেন। বেঁচে থাকার জন্য যে যার মতো রাস্তা খুঁজে নিচ্ছে। চিনের কিছু জায়গা করোনার আক্রমনে মরুভূমির মতো জনশুন্য হয়ে পড়েছে। জনজীবন যেন স্তব্ধ।