Mahindra Group: বর্তমান কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করার বার্তা নিয়ে মাহিন্দ্রার ৭৫-তম বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে মুক্তি পেল '#রাইজআপ চ্যালেঞ্জ’ বিজ্ঞাপন ভিডিও
মাহিন্দ্রা গ্ৰুপের বিজ্ঞাপন (Photo Credits: Youtube screenshot)

মুম্বই, ৬ অক্টোবর: মাহিন্দ্রা গ্ৰুপের ৭৫-তম বার্ষিক অনুষ্ঠান (Mahindra Group 75th Anniversary) উপলক্ষে দেশজুড়ে কঠিন পরিস্থিতির মধ্যে উঠে দাঁড়ানোর বার্তা দিয়ে একটি ভিডিও বানানো হয়েছে। মাহিন্দ্রা '#রাইজআপ চ্যালেঞ্জ’ (Rise Up Challenge) ভিডিওটি করোনাভাইরাস মহামারীর মধ্যে তিন ব্যক্তির জীবনের যাত্রাপথকে অনুসরণ করে তৈরি। ভিডিওটি একজন চিকিত্সকের জীবনযাত্রায় নিয়ে তৈরি, যিনি সাহস দেখান এবং নিজেকে করোনাভাইরাসের সঙ্গে লড়াই করতে সাহায্য করার আহ্বানে নিজেকে নিয়োজিত করেন, পরিবার থেকে দূরে থেকে।

দ্বিতীয় গুরুত্বপূর্ণ চরিত্রটি হলেন একজন ট্যাক্সি ড্রাইভার, লকডাউনে প্রতিদিনের উপার্জন না থাকায় আর্থিক সমস্যা থেকে আরও শক্তিশালী হয়ে উঠতে একটি বিকল্প চাকরী গ্রহণ করে। আরও পড়ুন, ২০ হাজার ফিট উচ্চতায় 4G পরিষেবা ব্যবহারের সুযোগ দিচ্ছে JIO

বিজ্ঞাপনটিতে একজন কোভিড -১৯ আক্রান্তের যাত্রাও অনুসরণ করে এবং করোনা থেকে জয় করে একটি নতুন ক্যারিয়ারের পথে অগ্রসর হয়। গ্রিপিং স্টোরিলাইনের পাশাপাশি, গানটিও অত্যন্ত মজাদার এবং শেষ অবধি শ্রোতাদের আঁকড়ে ধরে রাখে। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন ক্লিনটন সেরেজো ও বিয়ানকা গোমস।

এই বিজ্ঞাপনটির উদ্দেশ্যই হ'ল মহামারীর সঙ্গে লড়াই করার সময় সমস্ত জায়গায় আবদ্ধ হয়ে থাকা আশার আলোকে ছড়িয়ে দেওয়া। তাই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে এই বার্তাগুলি পৌঁছে দেওয়ার চেষ্টা চলছে। নতুন এই অভিযান আশা এবং আশাবাদকে উদযাপন করে যা তাদের এমনকি দুর্নীতির প্রতিকূলতাও কাটিয়ে উঠতে সহায়তা করবে।