Zomato: তাঁর মারে নয়, নিজের আংটিতে নাক ফাটে হিতেশা চন্দ্রানীর অভিযোগ জোম্যাটো ডেলিভারি বয়ের
হিতেশা চন্দ্রানী (Photo Credits: hiteshachandranee/ Instagram)

বেঙ্গালুরুতে জোম্যাটো (Zomato) কাণ্ডে এবার নয়া মোড়। ডেলিভারি বয়কে মেরে নাক ফাটিয়ে দেওয়ার অভিযোগ তুলে একটি ভিডিও পোস্ট করেছিলেন ইউটিউবার হিতেশা চন্দ্রানী। তবে সেই অভিযোগ উড়িয়ে কামরাজের পাল্টা দাবি, তাঁর উপরই অত্যাচার করা হয়েছে। তাঁকে চপ্পল দিয়ে মারা হয় বলেও অভিযোগ করেছেন কামরাজ। বেঙ্গলুরুর এই ঘটনা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

গত মঙ্গলবার এই ঘটনাটি ঘটে। বুধবার তা প্রকাশ্যে আনেন ওই মহিলা। ভিডিও পোস্ট করে হিতেশা জানান, খাবার ডেলিভারি নিয়ে বচসা হওয়ায় ওই ডেলিভারি বয় মেরে তাঁর নাক ফাটিয়ে দিয়েছেন। জোম্যাটো কর্তৃপক্ষর তরফে হিতেশাকে বলা হয়, বিষয়টি খতিয়ে দেখা হবে। তাঁর যদি চিকিৎসার প্রয়োজন হয়, তাও তিনি পাবেন। আরও পড়ুন, মোদি-দিলীপের হুমকিতেই মমতা ব্যানার্জির ওপর 'পরিকল্পিত' হামলা, দাবি করে নির্বাচন কমিশনকে চিঠি তৃণমূল কংগ্রেসের

তবে এবার সেই ডেলিভারি বয় গোটা ঘটনাটি মিথ্যা বলে অভিযোগ তুলে বলেন, হিতেশা যেভাবে ঘটনাটি তুলে ধরছেন তা মিথ্যে। আসলে নিজের আংটির জন্যই নাকে আঘাত পান তিনি।

দু’পক্ষের বয়ান শোনার পরে নতুন করে তদন্ত শুরু করেছে সংস্থা। জোম্যাটোর তরফ থেকে আপাতত ওই অভিযুক্তকে ছুটিতে পাঠানো হয়েছে। মামলার খরচের দায় নিয়েছে সংস্থা। জানিয়েছে, তাঁরা চান, যাতে দু’পক্ষের কথাটাই সাধারণ মানুষের কাছে উঠে আসে। সত্য যাতে সকলের সামনে আসে, সেই চেষ্টা করা হবে বলেও জানিয়েছে সংস্থা।