Girl Dancing On Bike: স্কুটি চালাতে চালতে জীবনের ঝুঁকি নিয়ে তুমুল নাচ গুরাটি কন্যার, দেখুন ভাইরাল ভিডিও
Girl Dancing On Bike

গুজরাট : স্টান্টারদের বিরুদ্ধে পুলিশ কড়া ব্যবস্থা নিচ্ছে। তবে এতে স্টান্টারদের যেন কোনও ভয় নেই। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওটি একটি মেয়ের, ভিডিওতে মেয়েটিকে স্কুটিতে স্টান্ট করতে দেখা যাচ্ছে। অনেকটা সময় ধরে মেয়েটি নাচতে নাচতে (Dancing) ড্রাইভ করে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ব্যপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন :  Ghaziabad: চলন্ত গাড়ির ছাদে বসে মদ্যপান, বিশৃঙ্খল ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার ৩ যুবক

রাজ্যের স্বরাষ্ট্র দফতর রাজ্যে ক্রমবর্ধমান ওভার স্পিডিং এবং স্টান্ট চালকদের বিষয়ে সতর্ক ব্যবস্থা নিয়েছে। সূত্রের খবর, পুলিশ গুজরাট ট্রাফিক নিয়ম নিয়ে রাজ্য জুড়ে একটি মেগা ড্রাইভ চালাবে। এদিকে, ওভারস্পিডিং, স্টান্টম্যানদের বিরুদ্ধে রাজ্য জুড়ে একটি মেগা ড্রাইভ করা হবে। রাজ্যের পুলিশ প্রধান সমস্ত কমিশনার এবং এসপিদের নির্দেশ দিয়েছেন। গুজরাট পুলিশ এক মাস ধরে রাজ্য জুড়ে একটি বিশেষ অভিযান পরিচালনা করবে। গুজরাট পুলিশের এই মেগা ড্রাইভে দ্রুত গতিশীল, স্টান্ট চালক এবং ট্র্যাফিক লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এই বিষয়ে, রাজ্যের পুলিশ প্রধানের নির্দেশ অনুসারে, পুলিশ এক মাস ধরে গুজরাটের সমস্ত জেলায় ট্রাফিক নিয়ম সংক্রান্ত বিশেষ অভিযান চালাবে। এই অভিযানে অতিরিক্ত গতি, স্টান্টার ধরা, লাইসেন্স, হেলমেট, সিগন্যাল ভঙ্গ ও ভুল সাইড ড্রাইভিংসহ ট্রাফিক নিয়মের বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

দেখুন ভিডিও 

ક્યારે સુધરશે...? ચાલુ બાઈકે ડાન્સ કરતી યુવતીનો વીડિયો વાયરલ#Navsari #Viral #ViralVideo #zee24kalakoriginalvideo

(આ પ્રકારે સ્ટંટ કરવા જોખમી છે અને ગુનાપાત્ર બને છે, ZEE 24 કલાક આવી પ્રવૃત્તિને પ્રોત્સાહન આપતું નથી) pic.twitter.com/PrvRk3Nxxf

— Zee 24 Kalak (@Zee24Kalak) July 30, 2023