Father Breastfeeds Baby: মায়ের অনুপস্থিতিতে বুকের দুধ খাওয়ালেন বাবা, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা
মায়ের অনুপস্থিতিতে বুকের দুধ খাওয়ালেন বাবা (Photo Credits: Video Screenshot/ Twitter)

এখন প্রায় সব মাকেই চাকরিসূত্রে বাইরে থাকতে হয়। বাড়ির বড়রা কিংবা বাবা কেউ না কেউ মায়ের বদলে উপস্থিত থাকে বাড়িতে। কিন্তু কোলের বাচ্চা মাকে খোঁজে। মায়ের স্পর্শ খোঁজে। কিন্তু এই ব্যস্ততার জীবনে কাজ না করলেও নয়। বাচ্চাদের সামলে নিলেও মায়ের দুধের জন্য বাচ্চা কান্নাকাটি করলে তখন তো মুশকিল।

সমস্ত বাবাদের জন্য খুশির খবর। স্ত্রীর অনুপস্থিতিতে বাচ্চাকে দুধ খাওয়ানোর (Breastfeed) উপায় বাতলে দিল এই ব্যক্তি। যাকে কুর্নিশ জানিয়েছে নেটদুনিয়া। মায়ের দুধ খাওয়ার জন্য কান্নাকাটি করছিল কোলের শিশুটি (Child)। ঘটনাটির একটি আট সেকেন্ডের (8 Second Video) ভিডিও শেয়ার করেন শিশুটির বাবা। তাতে দেখা গেছে, বাবা তার হলুদ টিশার্টের (Yellow T-Shirt) ভিতরে দুধের বোতল ঢোকানোয় উঁচু হয়ে রয়েছে তার বুকের কাছে। সেখানেই মুখ রেখেছে ছোট্ট বাচ্চাটি। কান্না থামিয়ে দিব্যি দুধ খাচ্ছে সে, ঠিক যেন মায়ের বুকের দুধ! আরও পড়ুন, টম্যাটোর গয়নায় ও জমকালো লেহেঙ্গায় সেজে বিয়ের পিঁড়িতে কনে

তিনি ভিডিওটি শেয়ার করে লেখেন, মা বাড়িতে নেই, মেয়ে কিছুতেই বোতলে দুধ খেতে চাইছিল না। তাই আমি এই উপায়টা বের করলাম। ওহ, দারুন ব্যাপার, আমার তো কান্না পাচ্ছে। ভিডিওটি শেয়ার হওয়ার পর প্রায় ৪০ লক্ষ ভিউ হয়। নেটিজেনদের দাবি এনাকে উপযুক্ত বাবার খেতাব দেওয়া উচিত। গতকাল ছিল আন্তর্জাতিক পুরুষ দিবস। ওই দিনটির জন্য এই ভিডিওটা সার্থক।