Bride In Tomato Jewellery: টম্যাটোর গয়নায় ও জমকালো লেহেঙ্গায় সেজে বিয়ের পিঁড়িতে কনে
টম্যাটোর গয়নায় কনে (Picture Credits: Twitter)

গলায় টম্যাটোর (Tomato) মালা (Necklace)। কানে টম্যাটোর দুল (Earring)। হাতের চুড়িও (Bangles) টম্যাটোর। এভাবেই বিয়ের সাজে বসেছেন পাকিস্তানি (Pakistani) কনে (Bride)। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল (Viral) হয়ে পড়ে। পাকিস্তানের লাহোরের এক নববধূর ওই ভাইরাল ভিডিওতে দেখা যায়, সোনালি লেহেঙ্গা পরে আপাদমস্তক টম্যাটোর তৈরি গয়না পরেছেন পাত্রী! কিন্তু কেন এমন অদ্ভুত সাজ? পাকিস্তানের এক সাংবাদ মাধ্যমকে পাত্রী জানান, এই উদ্ভট গয়না বাছার পিছনে আসল কারণ, “সোনার দাম তো খুবই বাড়ছে। টম্যাটোর দামও বাড়ছে পাল্লা দিয়ে। তাই আমি নিজের বিয়েতে সোনার বদলে টম্যাটোই পরলাম।"

পাকিস্তানে টম্যাটোর দাম সত্যিই আকাশ ছোঁয়া! এই দেশের বেশ কয়েকটি জায়গায় প্রতি কেজি ৩০০ টাকা দামেও (Rs 300 Per Kg) বিক্রি হচ্ছে টম্যাটো মঙ্গলবার টুইটারে পোস্ট হওয়ার পর রাতারাতি সাক্ষাৎকারটি অনলাইনে ভাইরাল হয়ে যায়। আরও পড়ুন,  বন্ধুর বিয়েতে নববধূকে পাঁচ কেজি পেঁয়াজ উপহার দিল বন্ধুরা

দেখুন কনের সাক্ষাৎকার,

 

 

সাক্ষাত্কারটি টুইটারে ৩২,০০০ এরও বেশি মানুষ দেখে ফেলছেন এবং ফেসবুকেও এই ভিডিওটি প্রচুর মানুষ শেয়ার করেছেন। বহু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী পাত্রীর এই কৌতুকরসের প্রশংসাও জানিয়েছেন মন্তব্য করে।সম্প্রতি পেঁয়াজের দাম আকাশ ছোঁয়া হওয়ায় এক যুগলের বিয়েতে উপহারে পেঁয়াজ দিয়েছিল তাঁর বন্ধুরা। যে হারে সব্জির দাম বাড়ছে , তাতে সোনার মূল্যকে ছুঁয়ে ফেলতে আর বেশি দিন অপেক্ষা করতে হবে না।

তবে এই ভিডিওটি নিয়ে তৈরি রয়েছে অনেক জল্পনাও। হয়তো পুরোটাই সাজানো বলে দাবি নেটিজেনদের। কারণ পাকিস্তানের সাংবাদিক ইয়াসির শামি তাঁর ব্যঙ্গাত্মক ভিডিওগুলির জন্য বেশ পরিচিত ও বিখ্যাত। ফেসবুকেও অনেকে কমেন্ট করে বলেছেন যে ভিডিওটি হয়তো সাজিয়ে গুছিয়ে পরিকল্পনা করেই বানানো। কারণ কনের হাতে মেহেন্দি নেই!