Mark Zuckerberg TikTok Account: গোপনে টিকটক করেন মার্ক জুকারবার্গ!
মার্ক জুকারবার্গ (Photo Credit: ANI)

গোপনে টিকটক (Tiktok) করেন ফেসবুকের প্রতিষ্ঠাতা (Facebook CEO)! মাইক্রো ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে আছেন ফেসবুক প্রধান মার্ক জুকারবার্গ (Mark Zuckerberg)। সম্প্রতি টিকটকে তাঁর নামের একটি অ্যাকাউন্টের সন্ধান পাওয়া গিয়েছে। তবে ওই অ্যাকাউন্ট থেকে এখনও কোনও পোস্ট করা হয়নি। ফলে মনে করা হচ্ছে, অ্যাপ হিসেবে টিকটক মডেল পর্যালোচনার জন্য ওই অ্যাকাউন্টটি খুলেছেন ফেসবুকের কর্ণধার।

হাল জমানায় ফেসবুকের কাছে মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে টিকটকের ক্রমবর্ধমান জনপ্রিয়তা। যে কারণে এই সংস্থা কিনতে বাইটড্যান্সের (Bytedance) সঙ্গে প্রাথমিকভাবে আলোচনা চালাচ্ছে ফেসবুক বলে জানা গিয়েছে। ট্যুইটারে @finkd নামে একটি অ্যাকাউন্ট রয়েছে জুকারবার্গের। ওই একই নামে টিকটকেও তাঁর নামে অ্যাকাউন্ট খোলা হয়েছে বলে জানা গিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস পত্রিকার খবর অনুযায়ী। ইতোমধ্যেই ফেসবুক কর্ণধারের ফলোয়ার সংখ্যা ৪০৫৫ ছাড়িয়েছে। অ্যাকাউন্ট থেকে আরিয়ানা গ্রান্ডে এবং সেলেনা গোমেজের মতো সেলিব্রেটিদের ফলো করা হচ্ছে। আরও পড়ুন: Artificial Hymen for the First Night: অনলাইনে দেদার বিক্রি সতীত্ব প্রমাণে রক্তপাতের ক্যাপসুল, সতীচ্ছদ টানটান রাখার ট্যাবলেট! আধুনিকতা প্রশ্নের মুখে

তবে অ্যাকাউন্টটি ভেরিফাইড নয়। চিনের (China) মাইক্রো ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মটির সঙ্গে মিল রয়েছে ইনস্টাগ্রামের এক্সপ্লোর ফিচারের। গতবছর নভেম্বরে Lasso নামে এমনই একটি অ্যাপ লঞ্চ করেছে ফেসবুক।