PM Modi Attacks Congress: কংগ্রেসকে দুর্নীতিগ্রস্ত বলে কটাক্ষ, ভিডিয়োতে শুনুন বিনামূল্যের রেশন নিয়ে প্রধানমন্ত্রী মোদির বক্তব্য
Photo Credits: ANI

সিওনি: রবিবার মধ্যপ্রদেশের (Madhya Pradesh) সিওনিতে (Seoni) নির্বাচনী জনসভা করতে গিয়ে কংগ্রেসকে (Congress) দুর্নীতিগ্রস্ত বলে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। নিজে গরিব ছিলেন বলে গরিব দেশবাসীর দুঃখ তিনি অনুভব করতে পারেন বলেও দাবি করেন।

বক্তব্য রাখতে গিয়ে নরেন্দ্র মোদি বলেন, "আমি দারিদ্র্য (poverty) থেকে বের হয়ে এসেছি, দারিদ্র্য কাকে বলে বইতে পড়তে হয় না। গরিবের (poor) কষ্ট (pain) আমি অনুভব করতে পারি। অতএব, আপনাদের ছেলে, আপনাদের ভাই মনে মনে একটি বড় সিদ্ধান্ত নিয়েছে যে ডিসেম্বরে 'প্রধানমন্ত্রী গরিব কল্যাণ আন্না যোজনা' (Pradhan Mantri Garib Kalyan Anna Yojana) শেষ হলে আমরা আগামী ৫ বছরের জন্য বিনামূল্যে রেশনের (free ration) গ্যারান্টি (guarantee) দেব।"

দেখুন ভিডিয়ো:

কংগ্রেস ও গান্ধী পরিবারকে আক্রমণ করে তিনি আরও বলেন, "২০১৪ সালের আগে কংগ্রেসের প্রতিটি কেলেঙ্কারির (scam) মূল্য ছিল লক্ষ কোটি টাকা। কিন্তু, এখন বিজেপি সরকারে কোনও কেলেঙ্কারি নেই। গরিবদের অধিকারের জন্য যে টাকা সঞ্চয় করেছি তা এখন গরিবদের রেশনে ব্যয় করা হচ্ছে। প্রতারক কংগ্রেস সরকার এবং বিজেপি সরকারের মধ্যে এটাই সবচেয়ে বড় পার্থক্য।"

দেখুন ভিডিয়ো:

মধ্যপ্রদেশে বিজেপি ফের ক্ষমতায় ফিরছে এই দাবি করে প্রধানমন্ত্রী বলেন, "এটা জনগণের গ্যারান্টি যে বিজেপি জিততে চলেছে (বিধানসভা নির্বাচন) (Madhya Pradesh Assembly elections 2023) । আমাদের মধ্যপ্রদেশে সুশাসন ও উন্নয়নের ধারাবাহিকতা প্রয়োজন। গোটা রাজ্য বলছে, 'বিজেপি হ্যায় তো ভরোসা হ্যায়, বিজেপি হ্যায় তো বিকাশ হ্যায়, বিজেপি হ্যায় তো বেহেতার ভবিষ্যত হ্যায়'।" আরও পড়ুন: Mathura: মথুরায় কৃষ্ণ জন্মস্থান মন্দির এবং ঈদগাহ মসজিদের নিকটে আতশবাজিতে কড়া নিষেধাজ্ঞা

দেখুন ভিডিয়ো: