পুণ্য অর্জনে এসে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু ৭ জনের, উত্তরপ্রদেশে চাঞ্চল্য
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

লখনউ, ১১ অক্টোবর: সাতসকালেই মর্মান্তিক দুর্ঘটনা, সাত জনের প্রাণ কেড়ে নিল বেপরোয়া গতি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরের (Bulandshahr) নারোরা (Gangaghat) এলাকার গঙ্গাঘাটের কাছে। সেখানে শুক্রবার সকালে সাত জন ঘুমন্ত মানুষকে পিষে দিল চলন্ত বাস। সংবাদ সংস্থা এএনআই-এর রিপোর্ট বলছে, ওই সাতজন ফুটপাথে ঘুমিয়ে ছিলেন। চলন্ত বাসটি গতির জেরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ফুটপাথে উঠে পড়ে। আর সেই বাসের চাকাতেই পিষ্ট হয়ে প্রাণ হারান তাঁরা। মৃতদের মধ্যে তিনজন মহিলা ও চারজন শিশু।

সংবাদ মাধ্যম নিউজ এইট্টিনের রিপোর্ট অনুসারে মৃতের প্রত্যেকেই তীর্থযাত্রী। নারুরা ঘাটের কাছে গঙ্গা নদীতে ডুব দিয়ে পুণ্য অর্জনের জন্য এসেছিলেন। পরিশ্রমে ক্লান্ত হয়ে পড়ায় পথের পাশে শুয়ে বিশ্রাম নিচ্ছিলেন। সেই সময়ই বাসটি দ্রুত গতিতে এসে শ্রান্ত তীর্থযাত্রীদের চাপা দিয়ে চলে যায়। ঘটনার পরই ঘাতক বাসটিকে ফেল পালিয়েছে চালক। সুয়োমোটো মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। বাসটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। আর মৃতদেহ গুলিতে উদ্ধার করে মনাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আরও পড়ুন-পৌরণিক সর্প! সাত মাথা বিশিষ্ট সাপের খোলস দেখে বেঙ্গালুরুতে হইচই (দেখুন ভিডিও)

চলতি মাসের শুরুর দিকেই এমনই এক মর্মান্তিক পথদুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছিল। কন্টেনার ট্রাকের সঙ্গে এসইউভির মুখোমুখি ধাক্কায় এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। এসইউভি পুরোপুরি পিষ্ট হয়ে গিয়েছিল ধাক্কার অভিঘাতে। উত্তরপ্রদেশের আগ্রা লখনউ রোডের উপরে দুর্ঘটনাটি ঘটে।