Bihar: বিহারে গোরক্ষকদের হাতে আক্রান্ত মুসলিম ব্যক্তি, ভিডিয়ো ঘিরে তোলপাড়
Muslim Man (Photo Credit: Screengrab From Video Tweeted By RJD)

পাটনা, ২৩ ফেব্রুয়ারি:  ফের গোরক্ষকদের হাতে আক্রান্ত মুসলিম ব্যক্তি (Muslim Man)। এমনই অভিযোগ উঠতে শুরু করেছে আবার নতুন করে। বিহারের (Bihar) একটি বিতর্কিত ভিডিয়ো ঘিরে ফের শোরগোল শুরু হয়েছে। আরজেডি নেতা তথা বিহারের বিরোধী দলনেতা তেজস্বী যাদব নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি খবর শেয়ার করেন। পাশাপাশি আরজেডির অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলেও একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যেখানে গোরক্ষকদের (Cow Vigilantes) হাতে এক মুসলিম ব্যক্তির আক্রান্ত হওয়ার খবর উঠে আসে।

আরও পড়ুন: Pakistan: ইসলামাবাদের আকাশে চক্কর কাটছে 'ইউএফও', ভাইরাল পাকিস্তানের ভিডিয়ো

রিপোর্টে প্রকাশ, বিহারের সমস্তিপুরে সম্প্রতি একদল গোরক্ষক এক মুসলিম ব্যক্তিকে ঘিরে ধরেন। জীবনে কত কেজি গোমাংস তিনি খেয়েছেন এবং তাঁর সন্তানদের খাওয়ান বলে তাঁকে বার বার প্রশ্ন করা হয়। যা শুনে হাতজোড় করে ওই ব্যক্তি গোরক্ষকদের কাছে প্রাণভিক্ষা করতে শুরু করেন। কিন্তু কোনওভাবেই তাঁকে ছাড়া হয়নি বলে অভিযোগ।সমস্তিপুরের যে ভিডিয়ো নিয়ে তোলপাড়,  সেখানে গোরক্ষকদের কাছে প্রাণভিক্ষা করতে দেখা যায় মুসলিম যুবককে। সমস্তিপুরের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। যদিও লোকাল থানার তরফে সমস্ত বিষয়টি অস্বীকার করা হয়। এমনকী, এই ধরনের কোনও অভিযোগ তাদের কাছে আসেনি বলে জানানো হয় স্থানীয় থানার তরফে। (এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি লেটেস্টলি বাংলা)

 

বিহারের বিরোধী দলনেতা তেজস্বী যাদব (Tejashwi Yadav) নিজের সোশ্যাল হ্যান্ডেলে সমস্তিপুরের ঘটনা তুলে ধরেন। বিহারে আইনশৃঙ্খলা পরিস্থিতি একেবারে ভেঙে পড়েছে বলেও নীতিশ কুমারকে কটাক্ষ করেন তেজস্বী যাদব। বিহারে কী হচ্ছে, তা খোলসা করে বলুন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। এমনকী, বিহারের কিছু মানুষ কেন আইন নিজের হাতে তুলে নিচ্ছেন, সে বিষয়েও নীতিশকে প্রশ্ন করেন তেজস্বী যাদব।