Karnataka: 'লিপ লক চ্যালেঞ্জ', চুম্বনের ভিডিয়ো ভাইরাল হতেই কর্ণাটকে আটক ৮ পড়ুয়া
Kiss (Photo Credit: File Photo)

বেঙ্গালুরু, ২২ জুলাই:  'লিপ লক চ্যালেঞ্জ'। ঠোঁটে ঠোঁট মেলানোর চ্যালেঞ্জ করে আটক ৮ পড়ুয়া। কর্ণাটকের মেঙ্গালুরুর ওই ঘটনায় জোর চর্চা শুরু হয়েছে। কর্ণাটক  (Karnataka) পুলিশ (Police)  পকসো আইনের অধীনে ওই ৮ জনকে গ্রেফতার করে। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

রিপোর্টে প্রকাশ, মেঙ্গালুরুতে দুই কলেজ পড়ুয়ার চুম্বনের ভিডিয়ো ভাইরাল হয়। যার জেরে পুলিশ পরপর ৮ জনকে আটক করে। জানা যাচ্ছে, মেঙ্গালুরুতে যে ভিডিয়োটি ভাইরাল হয়, সেটি প্রায় ৬ মাস আগে শ্যুট করা। তবে সেই ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল সাইটে আপলোড করা হয়।

মেঙ্গালুরুতে একটি বাড়ি ভাড়া নিয়ে ৪ ছাত্র ভাড়া থাকতে শুরু করেন। সেখানেই তাঁদের বান্ধবীদের নিত্য যাতায়াত ছিল। ওই ৪ ছাত্র এবং তাঁদের বান্ধবীরা 'ট্রুথ অ্যান্ড ডেয়ার গেমের' চক্করে 'লিপ লক' দিয়ে চ্যালেঞ্জ পূর্ণ করেন। ৬ মাস আগে ওই ভিডিয়ো শ্যুট করা হলেও, সম্প্রতি সোশ্যাল সাইটের মাধ্যমে তা ছড়িয়ে পড়ে। ভিডিয়োটি ভাইরাল হলে, তা নিয়ে হইচই পড়ে যায় প্রায় গোটা রাজ্য জুড়ে।

আরও পড়ুন: Monkeypox: ভারতে ধরা পড়ল মাঙ্কিপক্সের তৃতীয় সংক্রমণ, আতঙ্ক কেরল জুড়ে

এরপরই মেঙ্গালুরুর পান্ডেশ্বর থানায় ওই পড়ুয়াদের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। পুলিশ যাতে মেঙ্গালুরুর শহরে স্কুল, কলেজের পড়ুয়াদের উপর নজরদারি শুরু করে, সে বিষয়ে নির্দেশ দেওয়া হয়েছে।