Agra Bus Accident: যমুনা এক্সপ্রেসওয়েতে বাস উল্টে ২৯ জনের মৃত্যু, মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকার ক্ষতিপূরণের ঘোষণা
আগ্রায় বাস দুর্ঘটনা। Bus Accident in Agra (Photo Credits: ANI)

আগ্রা, ৮ জুলাই: Agra: Speeding Janrath Bus Falls From Yamuna Expressway Nala-সোমবার সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা আগ্রার যমুনা এক্সপ্রেসওয়ে-তে। সংবাদমাধ্যমে প্রকাশ, এখনও পর্যন্ত এই ভয়াবহ দুর্ঘটনায় ২৯ জন প্রাণ হারিয়েছেন, এবং গুরুতর জখমের সংখ্য়া ১৭। হাসপাতালে ভর্তি করা ওই ১৭ জন জখম মানুষের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা এখন আশঙ্কাজনক।

দুর্ঘটনার কবলে পড়া বাসটিতে ৪৪ জন যাত্রী ছিল। বাসটি দিল্লি থেকে লখনউ যাওয়ার পথে এই দুর্ঘটনাটি ঘটে। আরও পড়ুন-যৌনতায় রাজি না হওয়া হত্যা স্ত্রী-কে খুনের পর নিজের যৌনাঙ্গ কেটে রাগ মেটাল স্বামী

বাসটি খুব দ্রুত যাচ্ছিল, এবং নিয়ন্ত্রণ হারিয়ে ১৫ ফুট গভীরে একটি নালায় পড়ে যায়,, বলে প্রত্যক্ষদর্শীরা জানান। যুদ্ধকালীন তত্পরতায় উদ্ধার কার্য চলছে। বাসটি আওয়াদ ডিপো থেকে ৪০ জন যাত্রীকে নিয়ে ছেড়েছিল। উত্তর প্রদেশের নয়ডা থেকে আগ্রা সংযোগকারী ১৬৫ কিলোমিটার দীর্ঘ যমুনা এক্সপ্রেসওয়েতে ঘটা এই দুর্ঘটনার কথা জানায় উত্তরপ্রদেশ পুলিশ।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা করেছেন। মুখ্যমন্ত্রী উদ্ধারকাজের দিকে নজর রাখছেন বলে জানা গিয়েছে।