Baramulla: সন্ত্রাসের ছক বানচাল! বারামুল্লা থেকে অস্ত্র-সহ ধৃত দুই  LeT জঙ্গি
Photo Credits: ANI

বারামুল্লা: জম্মু ও কাশ্মীরের (Jammu & Kashmir) বারামুল্লা (Baramulla) থেকে আগ্নেয়াস্ত্র (arms) ও গুলি (ammunition)-সহ নিষিদ্ধ জঙ্গি সংগঠন (Banned outfit) লস্কর-ই-তৈইবার (Laskkar-e-Taiba) দুই জঙ্গিকে (terrorists) গ্রেফতার করা হয়েছে বলে জানাল জম্মু ও কাশ্মীরের পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর আসে বারামুল্লার ফেস্টিয়ার খেরি গ্রামের কাছে কিছু জঙ্গি ঘোরাফেরা করছে। এরপরই নিরাপত্তা বাহিনীর তরফে ফেস্টিয়ার ওয়ারিপোরা ক্রসিং এলাকায় একটি মোবাইল চেকিং চেকপয়েন্ট মোতায়েন করা হয়। আর তাতেই মেলে সাফল্য। অস্ত্র-সহ গ্রেফতার হয় দুই লস্কর জঙ্গি।

জঙ্গিরা প্রথমে চেকপয়েন্ট দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। কিন্তু, শেষ রক্ষা হয়নি। ফেস্টিয়ার খেরি গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। ধৃতদের নাম সুহালি গুলজার এবং ওয়াসিম আহমেদ পাটা বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বর্তমানে ধৃতদের নামে আনলফুল অ্যাকটিভিটিস (প্রিভেনশন) অ্যাক্ট ও অস্ত্র আইনে খেরি পুলিশ স্টেশনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের বাকি সঙ্গীদের খোঁজে তল্লাশি চলছে। পাশাপাশি ধৃতদের কাছ থেকে দুটি চাইনিজ পিস্তল, পিস্তলের দুটি ম্যাগজিন ও ১৫টি তাজা পিস্তলের গুলি বাজেয়াপ্ত হয়েছে। আরও পড়ুন: Indian Air Force’s Surya Kiran Trainer Aircraft Crashes: ফের ভেঙে পড়ল বায়ুসেনার বিমান, দেখুন ভিডিয়ো