Ram Mandir: রাত পোহালেই রামলালার প্রাণপ্রতিষ্ঠা, ইতিহাসের সাক্ষী হতে অযোধ্যায় এখন তারার মেলা, দেখুন ভিডিয়ো
Celebrity came to Ayodhya ahead of Ram Mandir Pran Pratishtha (Photo Credits: ANI, X)

অযোধ্যা, ২১ জানুয়ারিঃ রাত পোহালেই রামলালার প্রাণপ্রতিষ্ঠা (Ram Lalla Pran Pratishtha)। অযোধ্যায় (Ayodhya) শেষমুহুর্তের প্রস্তুতি একেবারে তুঙ্গে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) হাতে হবে রাম মন্দিরের শুভ উদ্বোধন। সোমবার বেলা ১২টা ২০ নাগাদ হবে রামলালার বিগ্রহে প্রাণপ্রতিষ্ঠা। সেই ক্ষনের অপেক্ষায় প্রহর গুনছেন রামভক্তরা। অযোধ্যার আনাচে কানাচে মন্দিরে বাজছে রাম ভজন, কীর্তন। রানির বেশে সেজে উঠেছে রাম জন্মভূমি। বৃহস্পতিবার রাতেই মন্দির (Ram Mandir) গর্ভগৃহে স্থাপন করা হয়েছে রামলালার (Ram Lalla) বিগ্রহ। সেই থেকে শুরু হয়েছে নানা ধর্মীয় আচারবিধি। মন্দির উদ্বোধনের সাক্ষী থাকতে রাম মন্দির ট্রাস্ট এবং বিশ্ব হিন্দু পরিষদের তরফে প্রায় ৮,০০০ অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। তালিকায় রয়েছেন রাজনীতিবিদ থেকে শুরু করে ব্যবসায়িক নেতা, বিনোদন তারকা এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

শনিবার একে একে তারকারা আসতে শুরু করছেন অযোধ্যায় (Ayodhya)। বলি পাড়া থেকে কঙ্গনা রানাউত (Kangana Ranaut), অনুপম খের (Anupam Kher), অনু মালিক, রণদীপ হুডা, শঙ্কর মহাদেবন, শেফালী শাহদের এদিন অযোধ্যায় পৌঁছতে দেখা গিয়েছে। এছাড়াও আমন্ত্রিতের তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার (Akshay Kumar), রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), অনুষ্কা শর্মা আরও অনেকে। সম্ভবত কাল উদ্বোধনের দিনই অযোধ্যা যাবেন তাঁরা।

আরও পড়ুনঃ অযোধ্যায় রাম মন্দিরের বালির ভাস্কর্যের সামনে সেলফি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের, দেখুন ভিডিয়ো

অযোধ্যায় কঙ্গনা রানাউত... 

অযোধ্যা এলেন শঙ্কর মহাদেবন... 

স্ত্রী লিন লাইশরামে সঙ্গে নিয়ে অযোধ্যায় অভিনেতা রণদীপ হুডা... 

অনু মালিক অযোধ্যায়... 

এছাড়া রজনীকান্ত, চিরঞ্জীবী, রাম চরন, ধনুষ সহ একাধিক দক্ষিণী তারকাকে রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের তরফে আমন্ত্রণ জানানো হয়েছে। শনিবার অযোধ্যা পৌঁছে গেলেন রজনীকান্ত এবং ধনুষ।

অযোধ্যার হোটেলে পৌঁছলেন রজনীকান্ত... 

অযোধ্যায় ধনুষ...