Nusrat Jahan: 'ঝুঁকি না নিলে গল্প নেই' সুইমিং পুলে উষ্ণ ফটোশুটের ভিডিওতে এই বার্তা জুড়ে দিলেন হবু মা নুসরত জাহান
নুসরত জাহান

নুসরত জাহানের (Nusrat Jahan) অন্তঃসত্ত্বা হওয়ার খবর কারোর অজানা নেই। এরই মধ্যে দুঃসাহসিক কাজ করে বেড়াচ্ছেন হবু মা নুসরত। সুইমিং পুলে নেমে ফটোশুট করার ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সঙ্গে লেখেন,"ঝুঁকি না নিলে, গল্প হয় না"। লাস্যময়ী ভিডিওতে ফের অনুরাগীদের চোখ ধাঁধালেন নুসরত। নীলচে সবুজ গাউনে পুলে জলকেলি করার ভিডিও এই মুহূর্তে ভাইরাল। বিশেষ করে তাঁর ছোট্ট বার্তাটি আরও বেশি জল্পনা বাড়াচ্ছে।

এদিকে নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈনকে নিয়ে টানাপোড়েনে এখনও ইতি পড়েনি। সম্প্রতি নিখিল জৈনের সঙ্গে বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সাংসদ অভিনেত্রী। তিনি বলেন, নিখিলের সঙ্গে তিনি লিভ ইন করতেন।বিয়ে হয়নি। নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই বলে মন্তব্য করেন নুসরত। তৃণমূল কংগ্রেস সাংসদের ওই দাবির পর জোর শোরগোল শুরু হয়ে যায়। আরও পড়ুন, 'সিঁদুর পরে, স্বামীর পরিচয় করিয়ে বিয়ে অস্বীকার, ভারতীয় সংস্কৃতির অপমান করছেন নুসরত'

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরত-নিখিলের দাবি পালটা দাবিতে এবার উত্তাল হয়ে উঠতে শুরু করে সংবাদ মাধ্যম। যা নিয়ে ইতিমধ্যেই লোকসভার অধ্যক্ষের কাছে অভিযোগ করেন বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য। লোকসভায় দাঁড়িয়ে নুসরত নিজেকে বিবাহিত বলে জানিয়েছিলেন। নিজের বিয়ের কথা অস্বীকার করে লোকসভায় দাঁড়িয়ে মিথ্যে বলার স্পর্ধা নুসরত দেখিয়েছেন বলে অভিযোগ করেন সংঘমিত্রা মৌর্য।