Arjun Rampal Summoned By NCB: মাদক মামলায় অভিনেতা অর্জুন রামপালকে ডেকে পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো
অভিনেতা অর্জুন রামপাল (Photo Credits: Instagram)

মুম্বই, ১২ নভেম্বর: মাদক সংক্রান্ত মামলায় অভিনেতা অর্জুন রামপালকে (Actor Arjun Rampal) ডেকে পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। আগামীকাল তাঁকে হাজিরা দিতে বলা হয়েছ। কয়েকদিন আগে অর্জুনের বাড়িতে তল্লাশি চালিয়েছিল এনসিবি। এদিকে গতকালের পর আজও অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেট্রিয়েডস এনসিবি অফিসে হাজিরা দেন।

ফিল্ম প্রযোজক ফিরোজ নদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদকে গ্রেপ্তারের একদিন পর অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালিয়েছিল এনসিবি। নদিয়াদওয়ালার বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে বলে খবর। রামপালের বাড়িতে অভিযানের সময় কয়েকটি ইলেকট্রনিক্স গ্যাজেট বাজেয়াপ্ত করা হয়েছে। এনসিবি ইতিমধ্যেই ৪৭ বছর বয়সী অভিনেতার ড্রাইভারকে জিজ্ঞাসাবাদ করেছে। আরও পড়ুন: Titli Serial Controversy: হৃদরোগে আক্রান্ত চালক, বিমানের স্টিয়ারিং হাতে তুলে নিলেন তিতলি! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড স্টার জলসার ধারাবাহিক

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বলিউডে মাদক যোগের তদন্ত করতে নেমে গ্যাব্রিয়েলার ভাইকে গ্রেপ্তার করে। তাঁর সঙ্গে এক নাইজেরিয়ার নাগরিক এক কোকেন ব্যবসায়ীর যোগসাজশের অভিযোগ ওঠে। এনসিবি সূত্রের খবর, তার জেরেই আজ বান্দ্রায় অর্জুনের বাড়িতে তল্লাশি চালানো হয়।