Bangladesh Durga Puja Violence: হাসিনার চোখের সামনে কীভাবে সংখ্যালঘুদের উপর হামলা? প্রশ্ন জাভেদ আখতারের
Javed Akhtar, Hasina (Photo Credit: Twitter)

মুম্বই, ১৯ অক্টোবর: বাংলাদেশে (Bangladesh) দুর্গা মণ্ডপে (Durga  Puja) হামলার ঘটনায় প্রতিবাদ শুরু হয়েছে প্রায় গোটা ভারত জুড়ে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন জাভেদ আখতার (Javed Akhtar)। বলিউডের (Bollywood)এই বর্ষীয়ান তারকা বাংলাদেশে সংখ্যালঘুদের উপর অত্যাচারের ঘটনায় মুখ খুলতে শুরু করেছেন।

জাভেদ আখতার বলেন, সংখ্যালঘুদের উপর অত্যাচার করে যাঁরা তাঁদের অধিকার খর্ব করতে চান, তাঁরা আদপে ভীতু এবং মানসিকভাবে বিকারগ্রস্থ। বাংলাদেশে যা হচ্ছে, তা অত্যন্ত লজ্জাজনক। শেখ হাসিনার নজরদারিতে কীভাবে এই ধরনের ঘটনা ঘটে, তা নিয়ে প্রশ্ন তোলেন জাভেদ আখতার। পাশাপাশি শেখ হাসিনার মতো একজন মানুষের চোখের সামনে এই ধরনের ঘটনা কীভাবে ঘটতে পারে বলেও প্রশ্ন তোলেন জাভেদ আখতার।

আরও পড়ুন: Uttarakhand Rains: মেঘভাঙা বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরাখন্ড, মৃতের সংখ্যা বেড়ে ২৪, ভয়াবহ অবস্থা নৈনিতালের

দেখুন কীভাবে ক্ষোভ উগরে দিলেন জাভেদ আখতার...

 

দুর্গা মণ্ডপে হামলা এবং নোয়াখালিতে ইস্কন মন্দিরে হামলার ঘটনায় শোরগোল শুরু হয়েছে। বাংলাদেশের ঘটনা নিয়ে এর আগেই প্রতিবাদ করেন বাংলাদেশের লেখিকা তসলিমা নাসরিন। শেখ হাসিনার নাকের ডগায় কীভাবে এই ধরনের ঘটনা ঘটছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তসলিমা। এমনকী, বাংলাদেশের হিন্দুদের পাশে প্রত্যেকের দাঁড়ানো উচিত এবং এই ঘটনার প্রতিবাদ করা উচিত বলেও মন্তব্য করেন তসলিমা।