Russia-Ukraine War: রাশিয়ার ভয়ে পোলান্ডে যেতে গিয়ে হু হু করে কাঁদল ইউক্রেনীয় কিশোর, চোখ ভিজল নেটিজেনদের
Ukrainian Boy (Photo Credit: Twitter)

কিভ, ৯ মার্চ:  দেশ ছেড়ে যেতে মন চাইছে না। তাইতো ইউক্রেন (Ukraine) থেকে পোলান্ডে (Poland) পাড়ি দিতে গিয়ে হু হু করে কেঁদে ফেলল এক কিশোর। এমনই একটি ছবি  উঠে আসতেই তা সোশ্য়াল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যায়, রাশিয়ার হানাদারি বাঁচতে ইউক্রেন থেকে পোলান্ডে পাড়ি দেওয়ার সময় চিৎকার করে কাঁদতে শুরু করেছে এক কিশোর।  যে ভিডিয়ো দেখে চোখে ডল ধরে রাখতে পারেননি নেটিজেনদের (Netizens) একাংশ।  ইউক্রেনের ওই যুবকের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা দেখতে শুরু করেন বহু মানুষ। রাশিয়ার হানাদারির পরই ইউক্রেন ছাড়তে বাধ্য হয় ওই কিশোর।  এরপরই সে কেঁদে ফেলে। দেখুন সেই ভিডিয়ো...

 

ইউক্রেনের ওই কিশোরের ভিডিয়ো কেউ বলতে শুরু করেন, কোথায় যাচ্ছে সে? কেউ বলেন, এই দৃশ্য দেখা যায় না।  কেউ আবার ওই কিশোরকে নিজের বাড়িতে নিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন।  সবকিছু মিলিয়ে ইউক্রেনীয় কিশোরের কান্না দেখে আবেগতাড়িত হয়ে পড়েন বহু মানুষ।

আরও পড়ুন: Russia-Ukraine War: 'ইউক্রেনকে মান্যতা দিতে রাজি নয় ন্যাটো', পশ্চিমী বিশ্বের বিরুদ্ধে ফুঁসে উঠলেন জেলেনস্কি

এদিকে ১০ মার্চ তুরস্কে রাশিয়া (Russia) এবং ইউক্রেনের বিদেশ মন্ত্রক আলোচনায় বসতে পারে বলে খবর।  তুরস্কের ওই বৈঠক থেকে কোনও সমাধান সূত্র বের হয় কি না, সে দিকে তাকিয়ে গোটা বিশ্ব।