Russia-Ukraine: সিরিয়া থেকে 'খুনিদের' এনে ইউক্রেনের মানুষকে হত্যা করছে রাশিয়া, তীব্র আক্রমণ জেলেনস্কির
Volodymyr Zelenskyy (Photo Credit: Instagram)

কিভ, ১১ মার্চ:  সিরিয়া থেকে এক সময়ের 'খতরনক' আইসিস জঙ্গিদের ইউক্রেনে (Ukraine) নিয়ে আসা হচ্ছে হামলা চালাতে। এবার এমনই অভিযোগ করলেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি (Volodymyr Zelenskyy)। যা নিয়ে গোটা বিশ্ব জুড়ে তোলপাড় শুরু হয়েছে। ইউক্রেনে বিরুদ্ধে বিশেষ সেনা অভিযানে যুদ্ধ বিধ্বস্ত দেশগুলি থেকে আসা মানুষ রুশ সেনার (Russia) হয়ে কাজ করতে পারেন। সম্প্রতি মস্কোর তরফে এমন বিবৃতি জারি করা হয়। যুদ্ধ বিধ্বস্ত দেশ থেকে মানুষ রুশ সেনায় যোগ দিয়ে ইউক্রেনে হানাদারি চালাতে পারে, মস্কোর এই মন্তব্যের পর পুতিনের দেশের বিরুদ্ধে তীব্র আক্রমণ করলেন জেলেনস্কি।

সম্প্রতি জেলেনস্কি একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে রুশ প্রেসিডেন্টের বিরুদ্ধে তীব্র আক্রমণ করেন। ইউক্রেনের প্রেসিডেন্টের অভিযোগ, তাঁদের দেশকে খতম করতে যুদ্ধ বিধ্বস্ত দেশের মানুষকে নিয়ে আসা হচ্ছে। এমনকী, সিরিয়ার মতো দেশ থেকে এক সময়ের ভয়ঙ্কর আইসিস জঙ্গিদেরও ইউক্রেনে মানুষ মারতে পাঠাচ্ছে রাশিয়া।

আরও পড়ুন:  Russia-Ukraine War: প্রত্যেক আধঘণ্টায় মারিউপলে বোমাবর্ষণ, নিষিদ্ধ অস্ত্র ব্যবহার রাশিয়ার, অভিযোগ ইউক্রেনের

আরও পড়ুন: Russia-Ukraine War: প্রত্যেক আধঘণ্টায় মারিউপলে বোমাবর্ষণ, নিষিদ্ধ অস্ত্র ব্যবহার রাশিয়ার, অভিযোগ ইউক্রেনের

ভলোদিমির জেলেনস্কির ওই মন্তব্যের পর থেকে গোটা বিশ্ব জুড়ে তোলপাড় শুরু হয়েছে। ইউক্রেনের মানুষকে হত্যা করতে সিরিয়ার 'খুনিদের' ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেন ভলোদিমির জেলেনস্কি।