Pakistani TikToker Ayesha : পাকিস্তানি টিকটকার আয়েশার রহস্য মৃত্যু, মৃতদেহ ফেলে হাসপাতাল থেকে পলাতক বন্ধুরা
Pakistani TikToker Ayesha

নয়াদিল্লি :  পাকিস্তানি টিকটোকার আয়েশার মর্মান্তিক মৃত্যু। গত শুক্রবার তাঁর মৃতদেহ পাকিস্তানের জিন্নাহ স্নাতকোত্তর মেডিক্যাল সেন্টারে রেখে পালিয়ে যান তাঁর সঙ্গীরা।

হাসপাতাল সূত্রে খবর, এক দম্পতি নিজেদের জিবরান ও সেহরিশ বলে পরিচয় দিয়ে আয়েশাকে ( TikoTker Ayesha) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। তরুণীর মারা যাওয়ার খবর পেয়ে দুজনেই গাড়িতে করে পালিয়ে যায়। প্রাথমিক তদন্তে দেখা গিয়েছে মাদকের ওভারডোজের কারণে আয়েশার মৃত্যু হয়েছে।

সে দেশের সংবাদ সংস্থা সূত্রে খবর, পুলিশ নিহত মেয়ের বাবা সুলতানের জবানবন্দি নিয়েছে। ওই ব্যক্তি জানিয়েছেন যে, তিনি পাঞ্জাবে বসবাস করেন সেখানে একটি হোটেলে কাজ করেন। তিনি আরও বলেন, তার মেয়ের তিন বছর আগে বিয়ে হয়, তারপর আয়েশা করাচির গুলিস্তান-ই-জওহরে চলে আসেন।

মৃত্যুর কারণ

পুলিশ সূত্রে খবর, আয়েশার মৃত্যুর প্রাথমিক কারণ মাদক ওভারডোজ এবং নেশা বলে মনে করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ডিএইচএ-র একটি বাংলোতে নাচের পার্টিতে আয়েশার মৃত্যু হয়েছে।

পুলিশ আরও  জানিয়েছে, ওই দম্পতি আয়েশাকে যে গাড়িতে করে হাসপাতালে নিয়ে আসে সেই গাড়ির মালিককে আটক করেছে। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন ওই গাড়ির মালিক। যে ব্যক্তি ওই তরুণীরকে হাসপাতালে ভর্তি করতে নিজেকে জিবরান বলে পরিচয় দেয় তার নাম রহমত আলি। ওই মহিলা ও আলির অনুসন্ধান চলছে।

টিকটোকার আয়েশার এই অস্বাভাবিক মৃত্যুতে মর্মাহত হয়েছন তাঁর অনুরাগীরা।