ইমরানের পাকিস্তানে সেনা ও আইএসআইয়ের সমালোচনা করায় প্রকাশ্যে খুন তরুণ ব্লগার
পাকিস্তানে খুন ব্লগার(Photo Credits: Twitter)

ইসলামাবাদ, ১৮মে, ২০১৯: সরকারের সমালোচনার অপরাধে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হল ব্লগারকে(Blogger)। বাংলাদেশ নয়, এই ঘটনা ঘটেছে পাকিস্তানে(Pakistan)।  রবিবার রাতে ইসলামাবাদে (Islamabad)প্রকাশ্যে খুন করা হয় মহম্মদ বিলাল খান নামে ২২ বছরের এই ব্লগারকে খুন করে আততায়ীরা।

নিজের ব্লগে পাক সেনা এবং গুপ্তচর সংস্থা সমালোচনা করতেন বিলাল। সেই কারণেই বারবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। রবিবার রাতে ইসলামাবাদের জি—৯/‌৪ এলাকা দিয়ে নিজের কাকার সঙ্গে যাচ্ছিলেন তিনি। তখনই আততায়ীরে তাঁকে তুলে নিয়ে যায়। কাছেরই একটি জঙ্গলে নিয়ে গিয়ে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে। পাকিস্তানের তদন্তকারী পুলিস জানিয়েছে বিলালকে ফোন করে ওই জায়গায় ডাকা হয়েছিল।আরও পড়ুন, কাস্টমারদের সঙ্গে যৌনতায় রাজি না হওয়ায় বার ড্যান্সারকে নগ্ন করে পেটালো চার মহিলা সহকর্মী

তার পরেই তাঁকে পরিকল্পনা করে খুন করা হয়। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন , সেখানে গুলিও চালিয়েছিল আততায়ীরা। প্রতিবাদী ব্লগ লেখা ছাড়াও পেশায় ফ্রিলান্স সাংবাদিকতা করতেন বিলাল। তাঁর মৃত্যুতে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছে পাকিস্তানে। আইএসআইয়ের সমালোচনা করার কারণেই তাঁকে খুন করা হয়েছে বলে দাবি উঠতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। পাক সংবাদ মাধ্যমের একাধিক সাংবাদিক এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন।