Pakistan:  মেয়ের বিয়ে মানতে না পেরে আদালত চত্বরে খুন বাবার, পাকিস্তানের ঘটনায় শিউরে উঠবেন
Representational image (File Photo)

করাচি, ২৪ জানুয়ারি: পারিবারিক সম্মান রক্ষায় ফের খুন পাকিস্তানে (Pakistan)। এবার এক নব বিবাহিত কন্যাকে গুলি করে খুন করলেন তাঁর বাবা। পাকিস্তানের করাচিতে আদালত চত্বরে এমনই একটি ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায়। রিপোর্টে প্রকাশ, বিয়ের ওই ওই মহিলা যখন করাচির পিরাবাজদ এলাকার আদালতে হাজির হন, সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। নিজের ইচ্ছায় বিয়ে করেছেন। ফলে তাঁর জীবনে যাতে কেউ হস্তক্ষেপ না করেন, আদালতে সেই বয়ান রেকর্ড করাতেই হাজির হন তিনি। ওই সময় আচমকাই ওই মহিলাকে লক্ষ্য করে গুলি চালান তাঁর বাবা।

আরও পড়ুন: Happy PhD Murdered In Lahore: সোমবার লাহোরে খুন মোস্ট ওয়ান্টেড খালিস্তানি নেতা হরমীত সিং

পাকিস্তান পুলিশের (Police) তরফে জানা যায়, ওয়াজিরিস্তানের বাসিন্দা ওই মহিলা সম্প্রতি নিজের সম্প্রদায়ের বাইরে বেরিয়ে প্রতিবেশী এক চিকিৎসককে বিয়ে করেন। যা মেনে নিতে পারেনি ওই আদিবাসী মহিলার পরিবার। ফলে নিজের বয়ান রেকর্ড করাতে আদালতে হাজির হলেই, ওই মহিলার বাবা গুলি চালান। যার জেরে ওই মহিলার পাশাপাশি এক পুলিশ কর্মীও আহত হন বলে খবর।

ঘটনার পরপরই অভিযুক্তকে গ্রেফতার করা হয় এবং তাঁর অস্ত্রও বাজেয়াপ্ত করে পুলিশ। জানা যায়, বিয়ের জন্য ওই মহিলা বাড়ি ছাড়ার পরই তাঁর বাবা ক্ষেপে যান এবং প্রতিশোধ স্পৃহা থেকেই খুন করেন নিজের মেয়েকে।