Pakistan: বন্ধ ঘর থেকে আচমকা চিৎকার, পাকিস্তানে পিটিআই নেতার রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য
Amir Liaquat Hussain (Photo Credit: Twitter)

করাচি, ৯ জুন:  পাকিস্তানের (Pakistan) টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় সঞ্চালক তথা পিটিআই নেতা আমির লিয়াকৎ হুসেনের (Amir Liaquat Hussain) মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর।  রিপোর্টে প্রকাশ, করাচিতে (Karachi) নিজের বাড়িতে আচমকাই অজ্ঞান হয়ে পড়েন আমির লিয়াকৎ হুসেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই আমির লিয়াকৎ হুসেনকে মৃত বলে ঘোষণা করেন হাসপাতালের (Hospital) চিকিৎসকরা।

জিও টিভির রিপোর্ট অনুযায়ী, বুধবার রাত থেকে শরীরে অস্বস্তি শুরু হয় আমির লিয়াকৎ হুসেন নামে পিটিআইয়ের প্রাক্তন সাংসদের। বুধবার অসুস্থবোধ করা সত্ত্বেও হাসপাতালে যেতে চাননি আমির। বৃহস্পতিবার সকালে আচমকাই আমির লিয়াকৎ হুসেনের ঘর থেকে চিৎকার শুনতে পেলে, তাঁর বাড়ির কর্মীরা সেখানে ছুটে যান। কিন্তু লিয়াকৎ হুসেনের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায়, দরজা ভেঙে তাঁকে উদ্ধার করা হয়।

আরও পড়ুন: Salman Khan: সলমন খানকে হুমকি, পুণেতেই লুকিয়ে রহস্য? উত্তর খুঁজছে মুম্বই পুলিশ

যদিও কী কারণে লিয়াকৎ হুসেনের মৃত্যু হয়, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পুলিশ তদন্ত শুরু করেছে। লিয়াকৎ হুসেনের দরজা বন্ধ থাকায়, সেখানে সন্দেহের অবকাশ রয়েছে বলে মনে করছে পুলিশ। সেই কারণে লিয়াকৎ হুসেনের দেহ ময়নাতদন্তে জন্য পাঠানো হবে বলে পুলিশের তরফে জানা যাচ্ছে।