Maldives Leader's On Narendra Modi: 'নরেন্দ্র মোদী, ভারতের মানুষের কাছে ক্ষমা চেয়ে নিন মুইজু', মালদ্বীপের প্রেসিডেন্টকে চাপ বিরোধী নেতাদের
President Muizzu, Narendra Modi (Photo Credit: Twitter)

দিল্লি, ৩১ জানুয়ারি:  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লক্ষ্যদ্বীপ সফরের কটাক্ষ করার পর থেকে মালদ্বীপের (Maldives) প্রেসিডেেন্ট মুইজু সরকারের (President Muizzu) বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছে সে দেশের বিরোধী দল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) উদ্দেশ্য করে যা বলা হয়েছে,তার পর মালদ্বীপের ৩ মন্ত্রীকে বরখাস্ত করা হয়। তাতেও আগুন নেভেনি। এবার প্রেসিডেন্ট মুইজু যাতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং এ দেশের মানুষের কাছে ক্ষমা চেয়ে নেন, সেই দাবি করা হয় মালদ্বীপের জুমহরি পার্টির নেতা কাশিম ইব্রাহিমের তরফে।

আরও পড়ুন: Maldives Row: 'ভারত-বিরোধী' মন্তব্যের জেরে বিতর্ক, তার মাঝেই দিল্লিতে আসছেন মালদ্বীপের প্রেসিডেন্ট

মালদ্বীপ সরকার কিংবা তার প্রতিনিধিরা এমন কোনও কথা বলতে পারেন না, যাতে প্রতিবেশী দেশের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়। প্রতিবেশী দেশের সঙ্গে সম্পর্ক নষ্ট করার কথা মালদ্বীপ কখনও ভাবতে পারে না। এমনই দাবি করা হয় সে দেশের বিরোধী দলগুলির তরফে। সেই কারণেই এবার যাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ভারতের মানুষের কাছে প্রেসিডেন্ট মুইজু ক্ষমা চেয়ে নেন, সেই দাবি করা হয় মালদ্বীপের বিরোধী দলের তরফে।