Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১ হাজার ৫৬০ জন, মৃত্যু আরও ২৬ জনের
Coronavirus in India | (Photo Credits: PTI)

কলকাতা, ১২ জুলাই: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা (Coronavirus) সংক্রমণ অতীতের সমস্ত রেকর্ড ভেঙে দিল। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৬০ জন। মৃত্যু হয়েছে আরও ২৬ জনের। ফলে সংক্রমিতের সংখ্যা বেড়ে হল ৩০ হাজার ১৩ জন। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯৩২ জন। রাজ্যে মোট সুস্থ হয়েছেন ১৮ হাজার ৫৮১ জন। রাজ্যে সুস্থতার হার ৬১.৯০ শতাংশ। স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন মালদার বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার (Swadhin kumar Sarkar)। রবিবার সকালে তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট আসতেই জানা যায়, তিনি আক্রান্ত। আপাতত ১৪ দিন হোম কোয়ারান্টিনে থাকবেন বিধায়ক। তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন দলীয় সাংসদ খগেন মুর্মু। আরও পড়ুন: Coronavirus In West Bengal: করোনাভাইরাসে আক্রান্ত মালদার বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার

জানা গেছে, কয়েকদিন ধরেই জ্বর ও গলা ব্যথা ছিল তাঁর। শনিবার মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নমুনা পরীক্ষার জন্য যান স্বাধীনবাবু। রবিবার হাসপাতালের তরফ থেকে বিধায়ককে জানানো হয়েছে যে, তাঁর রিপোর্ট পজিটিভ। শেষ কয়েকদিনে তিনি কাদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে।