Coronavirus In West Bengal: করোনাভাইরাসে আক্রান্ত মালদার বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার
বিজেপি বিধায়ক স্বাধীন সরকার (Photo: Twitter)

বৈষ্ণবনগর, ১২ জুলাই: করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন মালদার বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার (Swadhin kumar Sarkar)। রবিবার সকালে তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট আসতেই জানা যায়, তিনি আক্রান্ত। আপাতত ১৪ দিন হোম কোয়ারান্টিনে থাকবেন বিধায়ক। তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন দলীয় সাংসদ খগেন মুর্মু।

জানা গেছে, কয়েকদিন ধরেই জ্বর ও গলা ব্যথা ছিল তাঁর। শনিবার মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নমুনা পরীক্ষার জন্য যান স্বাধীনবাবু। রবিবার হাসপাতালের তরফ থেকে বিধায়ককে জানানো হয়েছে যে, তাঁর রিপোর্ট পজিটিভ। শেষ কয়েকদিনে তিনি কাদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে। আরও পড়ুন: Aishwarya Rai Bachchan Test Positive For COVID-19: করোনা আক্রান্ত ঐশ্বর্যা রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যা বচ্চন

বুধবার করোনামুক্ত (Coronavirus) হয়ে বাড়ি ফিরেছেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। বুধবার দুপুরে তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। রাজ্য়ে করোনায় আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন রাজনীতিক। কিছুদিন আগে, করোনায় আক্রান্ত হয়ে মৃত্য়ু হয়েছে ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ্য়ের মন্ত্রী সুজিত বসু। তবে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।