Aishwarya Rai Bachchan Test Positive For COVID-19: করোনা আক্রান্ত ঐশ্বর্যা রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যা বচ্চন

মুম্বই, ১২ জুলাই: এবার করোনা সংক্রমিত ঐশ্বর্যা রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং তাঁর মেয়ে আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan)। অ্যান্টিজেন টেস্ট (Rapid test) নেগেটিভ বললেও, দ্বিতীয় পরীক্ষার (Swab Sample test) ফল পজিটিভ। যদিও জয়া বচ্চন এবং অমিতাভ কন্যা শ্বেতা নন্দার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) শারীরিক অবস্থা ঠিকই আছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁর শরীরে করোনার মৃদু লক্ষণ রয়েছে বলে জানানো হয়েছে হাসপাতলের তরফে। মুম্বইয়ের (Mumbai) নানাবতী হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার জানিয়েছেন, বর্তমানে আইসোলেশনে রয়েছেন বিগ বি। হাসপাতালের বক্তব্যে কিছুটা স্বস্তিতে বিগ বি-র ফ্যানেরা। আরও পড়ুন: Amitabh Bachchan Health Update: অমিতাভ বচ্চনের মৃদু লক্ষণ রয়েছে বলে জানায় নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ, শারীরিক অবস্থা ঠিকই রয়েছে

তিনি নিজেই করোনায় আক্রান্তের কথা টুইট করে জানান। তিনি লেখেন, 'আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভরতি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও তার রিপোর্ট আসেনি।' এরপর জানা যায় তাঁর ছেলে অভিষেক বচ্চনেরও করোনা পজিটিভ। তাঁরা দু'জনই উপসর্গহীন। তবে ঐশ্বর্য রাই, জয়া বচ্চন ও আরাধ্যার রিপোর্ট নেগেটিভ আসে।