Amitabh Bachchan Health Update: অমিতাভ বচ্চনের মৃদু লক্ষণ রয়েছে বলে জানায় নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ, শারীরিক অবস্থা ঠিকই রয়েছে
অমিতাভ বচ্চন। (Photo Credits: IANS)

মুম্বই, ১২ জুলাই: করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) শারীরিক অবস্থা ঠিকই আছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁর শরীরে করোনার মৃদু লক্ষণ রয়েছে বলে জানানো হয়েছে হাসপাতলের তরফে। মুম্বইয়ের (Mumbai) নানাবতী হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার জানিয়েছেন, বর্তমানে আইসোলেশনে রয়েছেন বিগ বি। হাসপাতালের বক্তব্যে কিছুটা স্বস্তিতে বিগ বি-র ফ্যানেরা।

তিনি নিজেই করোনায় আক্রান্তের কথা টুইট করে জানান। তিনি লেখেন, 'আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভরতি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও তার রিপোর্ট আসেনি।' এরপর জানা যায় তাঁর ছেলে অভিষেক বচ্চনেরও করোনা পজিটিভ। তাঁরা দু'জনই উপসর্গহীন। তবে ঐশ্বর্য রাই, জয়া বচ্চন ও আরাধ্যার রিপোর্ট নেগেটিভ আসে।

আরও পড়ুন, করোনা আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের আরোগ্য কামনায় রাজনৈতিক ব্যক্তিরা

অমিতাভ বচ্চনের আরোগ্য কামনা করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি থেকে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী ডঃ হর্ষবর্ধন, জ্যোতিরিন্দ্র সিন্ধিয়া ও অন্যান্য। চিন্তিত তাঁর অনুরাগীরাও। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছে এই নানাবতী হাসপাতাল। সেখানেই ভরতি করা হয়েছে ৭৭ বছরের অভিনেতাকে। শারীরিকভাবে তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। সঙ্গে রয়েছেন অভিষেকও। তাই করোনায় আক্রান্তের কথা শুনে দুশ্চিন্তায় অনুরাগী, বলিউড দুনিয়া, ক্রীড়াজগৎ ও রাজনৈতিক ব্যক্তিরা। সকলেই তাঁর ও অভিষেকের আরোগ্য কামনা করছেন।