Amitabh Bachchan: করোনা আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের আরোগ্য কামনায় রাজনৈতিক ব্যক্তিরা
অমিতাভ বচ্চন (Photo Credits: Facebook)

মুম্বই, ১২ জুলাই: করোনায় আক্রান্ত (Corona Positive) অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তিনি নিজেই করোনায় আক্রান্তের কথা টুইট করে জানান। তিনি লেখেন, 'আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভরতি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও তার রিপোর্ট আসেনি।' এরপর জানা যায় তাঁর ছেলে অভিষেক বচ্চনেরও করোনা পজিটিভ।  তাঁরা দু'জনই উপসর্গহীন। তবে ঐশ্বর্য রাই, জয়া বচ্চন ও আরাধ্যার রিপোর্ট নেগেটিভ আসে।

শনিবার রাতে মুম্বইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে (Nanavati Hospital) ভরতি করা হয় তাঁকে। করোনা আক্রান্ত জানার পরই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছে এই নানাবতী হাসপাতাল। সেখানেই ভরতি করা হয়েছে ৭৭ বছরের অভিনেতাকে। শারীরিকভাবে তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। সঙ্গে রয়েছেন অভিষেকও। তাই করোনায় আক্রান্তের কথা শুনে দুশ্চিন্তায় অনুরাগী, বলিউড দুনিয়া, ক্রীড়াজগৎ ও রাজনৈতিকরা।

অমিতাভ বচ্চনের আরোগ্য কামনা করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি থেকে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী ডঃ হর্ষবর্ধন, জ্যোতিরিন্দ্র সিন্ধিয়া ও অন্যান্য। আরও পড়ুন, করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, ভরতি নানাবতী হাসপাতালে

মমতা ব্যানার্জির টুইট-

 

দেবেন্দ্র ফড়নবিসের টুইট-

 

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী ডঃ হর্ষবর্ধন-

 

জ্যোতিরিন্দ্র সিন্ধিয়ার টুইট-

অমিতাভ বচ্চন গত ১০ দিনে যে ক'জনের সংস্পর্শে আসেন সকলকে কোভিড টেস্ট করতে অনুরোধ করেন। দিন কয়েক আগেই ওটিটি প্ল্যাটফর্ম আমাজনে মুক্তি পেয়েছে সুজিত শিরকারের ছবি 'গুলাবো সিতাবো'। ছবিতে তাঁর অভিনয় গোটা দেশে প্রশংসিত হয়েছে। ৭৭ বছর বয়সি অভিনেতা অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিং করছিলেন। রণবীর কাপুর এবং আলিয়া ভাট এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন। কিন্তু করোনা আবহে মহারাষ্ট্র সরকারের সতর্কতামূলক নির্দেশিকার জেরে সেই ছবির শ্যুটিং বন্ধ রয়েছে বেশ কিছুদিন। পিছিয়ে গিয়েছ 'কৌন বনেগা করোরপতি' রিয়েলিটি শো-এর ১২ নং সিজনের শ্যুটিংও। লকডাউন চলাকালীন তিনি বাড়িতেই ছিলেন।