Amitabh Bachchan COVID-19 Positive: করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, ভরতি নানাবতী হাসপাতালে
অমিতাভ বচ্চন (Photo Credits: Twitter)

মুম্বই, ১১ জুলাই: করোনায় পজিটিভ (Corona Positive) হওয়ায় হাসপাতালে ভরতি হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তিনি নিজেই টুইটারে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। তিনি লিখেছেন, 'আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভরতি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও তার রিপোর্ট আসেনি।' জানা গেছে অভিষেক বচ্চনেরও করোনা পজিটিভ এসেছে।

শনিবার রাতে মুম্বইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে (Nanavati Hospital) ভরতি করা হয় তাঁকে। করোনা আক্রান্ত জানার পরই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছে এই নানাবতী হাসপাতাল। সেখানেই ভরতি করা হয়েছে ৭৭ বছরের অভিনেতাকে। শারীরিকভাবে তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। তাই করোনায় আক্রান্তের কথা শুনে দুশ্চিন্তায় অনুরাগীরা। আরও পড়ুন, ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৮ লাখ ছাড়ালো, ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যায় আক্রান্ত ২৭ হাজার ১১৪ জন

দিন কয়েক আগেই ওটিটি প্ল্যাটফর্ম আমাজনে মুক্তি পেয়েছে সুজিত শিরকারের ছবি 'গুলাবো সিতাবো'। ছবিতে তাঁর অভিনয় গোটা দেশে প্রশংসিত হয়েছে। ৭৭ বছর বয়সি অভিনেতা অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিং করছিলেন। রণবীর কাপুর এবং আলিয়া ভাট এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন। কিন্তু করোনা আবহে মহারাষ্ট্র সরকারের সতর্কতামূলক নির্দেশিকার জেরে সেই ছবির শ্যুটিং বন্ধ রয়েছে বেশ কিছুদিন। পিছিয়ে গিয়েছ 'কৌন বনেগা করোরপতি' রিয়েলিটি শো-এর ১২ নং সিজনের শ্যুটিংও। লকডাউন চলাকালীন তিনি বাড়িতেই ছিলেন।