West Bengal Weather Update: ভোররাতে বৃষ্টি, আগামী সপ্তাহে জাঁকিয়ে শীত রাজ্যে
বৃষ্টি ফাইল ফোটো (Photo Credits: IANS)

কলকাতা, ২১ নভেম্বর: কাল সন্ধে থেকেই ছিল আকাশ মেঘলা। ভোররাত থেকেই বৃষ্টি (Rain) কলকাতা (Kolkata) সহ কয়েকটি জেলায়। সকাল থেকেই আকাশের মুখ ভার। আবহাওয়া দপ্তর (IMD) জানিয়েছে, রবিবার থেকে তাপমাত্রা নামতে পারে ৫ ডিগ্রি পর্যন্ত। আগামী সপ্তাহ থেকে নামতে পারে পারদ। ৫ ডিগ্রি পর্যন্ত নামতে পারে তাপমাত্রা। কমবে পূবালি হাওয়ার প্রভাব। তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়বে উত্তুরে হাওয়ার প্রভাব।

আবহাওয়া অফিস জানিয়েছে, নতুন করে রাজ্যে ঢুকবে পশ্চিমী ঝঞ্ঝা। উত্তুরে হাওয়ায় পারদ নামার সম্ভাবনা। পাশাপাশি, আজ ও কাল মেঘলা আকাশ, হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুক্রবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৩ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস, স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রি উপরে। আরও পড়ুন: Kolkata: গ্যাস কাটার দিয়ে এটিএম ভেঙে প্রায় ১৩ লাখ টাকা নিয়ে গেল দুষ্কৃতীরা

অন্যদিকে, পুরুলিয়ায় শুক্রবার সকাল থেকে আকাশ কালো করে মেঘ, ঝোড়ো হাওয়ার পাশাপাশি শুরু হয় বৃষ্টি। মেঘ সরলে পারদ নামবে বলে আশা পুরুলিয়াবাসীর। পাশাপাশি, আজ ভোর থেকে চাকদা, কল্যাণী, রানাঘাট, শান্তিপুর, কৃষ্ণনগর সহ নদিয়ার অধিকাংশ জায়গায় ঘন কুয়াশার আস্তরণ দেখা যায়।